আজকের শিরোনাম :

কিশোরগঞ্জে মোটরবাইক চোর চক্রের চার সদস্য গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ জানুয়ারি ২০২০, ১৯:৫২

কিশোরগঞ্জ শহরে ব্যাপক হারে মোটরবাইক চুরির মুখে পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে বিশেষ অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের মুলহোতাসহ চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে। এ সময় তাদের স্বীকারোক্তিনুযায়ী দেশের বিভিন্ন এলাকা থেকে চুরি যাওয়া পাঁচটি মোটরসাইকেলও উদ্ধার করে।

আজ রবিবার বিকেলে কিশোরগঞ্জ সদর মডেল থানায় আয়োজিত এক প্রেসব্রিফিং থেকে এ তথ্য জানানো হয়।

জানা গেছে, এ চোর চক্রের মুল হোতা সিলেটের বিশ্বনাথ পুরের টেংরা এলাকার মৃত আসলাম মিয়ার ছেলে আবদুল মতিন কিশোরগঞ্জ শহরের উকিল পাড়ার ভাসানী সড়কে একটি বাসা ভাড়া নিয়ে অবস্থান করে গোপনে মোটরসাইকেল চুরি করে আসছিল। তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তাকে শনিবার বিকেলে পাকুন্দিয়া উপজেলা সদরের গরুহাট এলাকা থেকে আটক করা হয়।তার স্বীকারোক্তিনুযায়ী সিলেটের দক্ষিণ সুরমা এলাকার শেলফি ব্রিজ মুখ এলাকা থেকে শাকিল নামে চক্রের সদস্যকে মোটরসাইকেলসহ আটক করা হয়।

মতিন ও শাকিলের দেয়া তথ্যের ভিত্তিতে একইদিন রাত ২ টার দিকে সিলেটের হুমায়ুন চত্ত্বর এলাকা থেকে রুবেল ও নুরুল ইসলাম নামে আরও দুই সদস্যকে আটক করা হয়। এদের মধ্যে রুবেলের দেয়া তথ্যমতে সিলেটের গোপালগঞ্জ থানা এলাকা থেকে আজ রোববার সকাল ৮ টার দিকে লুকিয়ে রাখা আরও একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

কিশোরগঞ্জ সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী জানান, এ অভিযানের আগে আরও তিনটি চুরিকৃত মোটরসাইকেল উদ্ধার করে কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশ। তাদের বিরুদ্ধে মামলা রুজুর প্রস্তুতি চলছে।


এবিএন/শাফায়েতুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ