আজকের শিরোনাম :

শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়ন কাজের দুর্নীতি সহ্য করা হবে না : এমপি মনজুর হোসেন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ জানুয়ারি ২০২০, ১৮:০৩

ফরিদপুর -১ আসনের এমপি মনজুর হোসেন বলেছেন, শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়ন কাজের কোন প্রকার দুর্নীতি সহ্য করা হবে না। সরকারি এই উন্নয়ন কাজে যদি কোনো অনিয়ম হয় তবে কঠোর শাস্তি পেতে হবে। এই অঞ্চলে কোনো কমিশন বাণিজ্য কাউকে করতে দেওয়া হবে না। আজ রবিবার বিকালে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার পানাইল ইউনিয়নের দুইটি স্কুলের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের সময় তিনি এ কথা বলেন।

স্থানীয় উপজেলা চেয়ারম্যান একেএম জাহিদ হাসানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সাবেক অতিরিক্ত সচিব খিজির আহমেদ, সদর ইউপি চেয়ারম্যান আহাদুল হাসান, সাবেক উপজেলা চেয়ারম্যান খান বেলায়েত হোসেন, শিক্ষা প্রকৌশলের কর্মকর্তা মো. ইমরান হাওলাদার প্রমুখ।

প্রধান অতিথি স্থানীয়বাসিদের উদ্দেশ্যে বলেন, আপনাদের প্রতিষ্ঠানের উন্নয়ন কাজ সরকার প্রধানের আন্তরিকতায় বাস্তবায়ন হচ্ছে। আপনারা নিজেদের কাজ সঠিক ভাবে বুঝে নিবেন। অনিয়ম হলে আমাকে জানাবেন।

মাধ্যমিক ও শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নের জেলা শিক্ষা প্রকৌশল বিভাগ ১ কোটি ৭০ লক্ষ টাকা ব্যয়ে পানাইল ইউনাইটেড একাডেমি ভবন ও মনিং স্টার একাডমি নতুন ভবনের নির্মাণ করা হচ্ছে। এ কাজে সাদমান এন্ড ব্রার্দাস এবং ফজলু বিসনেস নামে দুইটি প্রতিষ্ঠান নির্মাণ কাজ করছে।


এবিএন/কে এম রুবেল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ