গোবিন্দগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি, আহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ জানুয়ারি ২০২০, ১৫:৪৪

গাইবান্ধার গোবিন্দগঞ্জের কামারদহ ইউনিয়নের ফাঁসিতলা বাজারে ঘোড়ামারা সড়কে মেসার্স কৃষিভবন নামক বিসিআইসি সার ডিলার, যমুনা ওয়েল কোম্পানির ডিলার, কীটনাশক ও গ্যাস সিলিন্ডারের ডিলার পো. আবু কালাম এর ব্যবসা প্রতিষ্ঠানে গতকাল শনিবার দিবাগত রাত ২টা ৩০ মিনিটে এ ভয়াবহ অগ্নিকাণ্ডে ঘটনা ঘটে। 

আশেপাশের স্থানীয় লোকজন আগুন জ্বলতে দেখে গোবিন্দগঞ্জ ফার্য়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস কর্মীরা স্থানীয়দের সহায়তায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলেও আগুনের লেলিহান শিখা বেশি থাকায় ততক্ষণে প্রতিষ্ঠানের সমস্ত মালামাল সার, কীটনাশক, ডিজেলসহ অন্যান্য মালামাল, ক্যাশে রক্ষিত টাকা, দোকানের খাতা ও কাগজপত্র, আসবাবপত্র, ব্যবসা প্রতিষ্ঠানের ঘরের টিন পুড়ে যায়। 

এ ঘটনায় ব্যবসায়ীর ভাতিজা মীম আকন্দ আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী ও ফায়ার সার্ভিস কর্মীরা জানান, এ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় মালামাল পুড়ে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়। 

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার সাইদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

এবিএন/তাজুল ইসলাম/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ