আজকের শিরোনাম :

ভালুকায় পলিথিন নিধন অভিযান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২০, ১৬:৫৯

পলিথিন মুক্ত ময়মনসিংহ গড়ার লক্ষ্যে জেলা প্রশাসনের নির্দেশে ভালুকায় পলিথিন নিধন অভিযান হয়েছে। আজ শনিবার উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের মল্লিকবাড়ী বাজারে ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন ভূমি অফিসের উদ্যোগে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সকল ব্যবসায়ীদের পলিথিন বিক্রি ও পলিথিন ব্যবহার নিরুসাৎহিত করতে বলা হয় এবং প্রায় ৫হাজার টাকার সম মূল্যের পলিথিন জব্দ করে পুরিয়ে ফেলা হয়।

অভিযান পরিচালনা করেন মল্লিকবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম আকরাম হোসেন। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন মল্লিকবাড়ী ইউনিয়ন ভূমি অফিসের সহকারী ভূমি অফিসার মোঃ আবু তাহের,মল্লিকবাড়ী ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ শামসুল হক,আলম মিয়া, মোঃ আঃ খালেক,সাংবাদিক মো. জাহিদুল ইসলাম,যুবলীগ নেতা আবুল হোসেন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

মল্লিকবাড়ী  ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম আকরাম হোসেন বলেন,জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশে ময়মনসিংহ জেলাকে পলিথিন মুক্ত করতে ইউনিয়ন পরিষদ থেকে সব রকম চেষ্টা ও সহযোগিতা করবো। আমাদের ইউএনও ও  এসিল্যান্ড সাহেব এ ব্যাপারে আমাদের সব রকম সহযোগিতা করছে। আমার ইউনিয়নের সব বাজারের ব্যবসায়ীদের এ ব্যাপারে সর্তক করা হয়েছে। ইনশাল্লাহ আমরা পলিথিন মুক্ত ইউনিয়ন গড়বো।  


 এবিএন/জাহিদুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ