পাইকগাছায় দুঃস্থ ও এতিম শিশুদের খাবার পরিবেশন করলেন ইউএনও

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২০, ১৯:৫৮

খুলনার পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না এবার নিজ হাতে দুঃস্থ ও এতিম শিশুদের উন্নত মানের (বিরিয়ানি) খাবার নিজ হাতে পরিবেশন করে খাওয়ালেন।

মায়ের স্নেহ দিয়ে উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না আজ শুক্রবার দুপুরে বিরিয়ানি খাবার নিয়ে স্ব-পরিবারে পৌর সদরের বাসষ্ট্যান্ড কারিমিয়া অরাবিয়া কওমি মাদ্রাসা ও এতিম খানায় উপস্থিত হন। নির্বাহী অফিসারকে দেখে মাদ্রাসা কর্তৃপক্ষ হতবাক। বাসা থেকে খাবার রান্না করে এনে এতিমখানার প্রায় শতাধিক দুঃস্থ ও এতিম শিশুদের নিজ হাতে উন্নতমানের খাবার পরিবেশন করে খাওয়ান। এর আগেও তিনি অসংখ্য মানবিক কাজের জন্য ভুয়োশি প্রশংসিত হয়েছেন। এর আগে একই প্রতিষ্ঠানের প্রতিটি শিশুকে শীতবস্ত্র প্রদান করেন। খাবার খেয়ে মুগ্ধ হন প্রতিষ্ঠানের দুঃস্থ ও এতিম শিশুরা।

শিশু রাসেল জানান, আমাদের মায়ের মতই আদর করে খাওয়াইছেন। অনেকদিন পর উন্নতমানের খাবার খেতে পেরে খুশি বলে জানান ছাত্র আবির হামজা। উপজেলা নির্বাহী অফিসারের এমন আপ্যায়নে সবাইকে মুগ্ধ করেছে বলে মাদ্রাসা ও এতিমখানা কর্তৃপক্ষ জানিয়েছেন। কর্তৃপক্ষরা বলেন এমন ইউএনও প্রতিটি উপজেলায় থাকলে দেশের কোন দুঃস্থ ও অসহায় ও এতিম শিশুদের মমতার অভাব হবে না।

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন নির্বাহী অফিসারের স্বামী ও ইউএনডিপির কর্মকর্তা মাহমুদ হোসেন অপু, প্রতিষ্ঠানের সভাপতি আলহাজ্ব শেখ আব্দুর রাজ্জাক, মুহতামিম মুফতি বেলাল হোসাইন, মাওঃ আব্দুল্লাহ আল মামুন, ইব্রাহিম খলিল, আবু জাফর, সার্ভেয়ার সাকিরুল ইসলাম ও ফারুক খলিফা।
 

এবিএন/তৃপ্তি রঞ্জন সেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ