আজকের শিরোনাম :

বাজিতপুরে রত্নগর্ভা মা ও কৃতি শিক্ষার্থীদের সম্মাননা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২০, ১৭:৩০

কিশোরগঞ্জের বাজিতপুর সমিতির উদ্যোগে রত্নগর্ভা মা ও কৃতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করা হয়েছে। আজ শুক্রবার কিশোরগঞ্জের একটি পার্কে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য আফজাল হোসেন।

বাজিতপুর সমিতির আহ্বায়ক অ্যাডভোকেট শহিদুল ইসলাম খসরুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাজিতপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট শেখ এ.কে.এম. নূরুন্নবী বাদল, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান সুব্রত পাল, শিক্ষানুরাগী সালেহুজ্জামান খান রুনু প্রমুখ। আরও বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মিয়া মো. ফেরদৌস, অধ্যক্ষ রবীন্দ্র নাথ চৌধুরী, জেলা সিপিবির সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, বাজিতপুর সমিতির সদস্য সচিব মাহবুবুল হক বেলাল, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম প্রমুখ।

অনুষ্ঠানে ২২ জন রত্নগর্ভা মা, ২০১৮ সনে কৃতিত্বপূর্ন ফলাফল অর্জন করায় ৬০ জন পিইসি পরীক্ষার্থী, ২২ জন জেএসসি পরীক্ষার্থী, ১১ জন এইচএসসি পরীক্ষার্থী, সমিতির সদস্যদের ২৪ জন সন্তান এবং ৬ জন শ্রেষ্ঠ প্রধান শিক্ষককে ক্রেস্ট ও সম্মাননা প্রদান করা হয়।
 

এবিএন/শাফায়েতুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ