আজকের শিরোনাম :

ঝিনাইদহে ধর্ম অবমাননার অভিযোগে স্কুল শিক্ষক কারাগারে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০২০, ১৯:০১

ধর্মীয় অনুভুতিতে আঘাত এনে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার অপরাধে পিন্টু কুমার মজুমদার (৪৮) নামের এক প্রাইমারী শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। পিন্টু কুমার ঝিনাইদহের শৈলকুপার উপজেলার কুমিড়াদহ গ্রামের চন্ডিপ্রসাদ মজুমদারের ছেলেও রঘুনন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

শৈলকুপা থানার ওসি বজলুর রহমান জানান, গতকাল বুধবার (২২ জানুয়ারি) সকালে উস্কাানিমূলক স্ট্যাটাস দেন পিন্টু কুমার মজুমদার। স্ট্যাটাসে ইসলাম ধর্ম, নবী মুহাম্মদ (স.), মৌলবাদী সা¤প্রদায়িকতা, মুসলিম জঙ্গী, বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা সন্ত্রাসী ও কমিউনিস্ট মনোভাব, সাংবাদিকদের নিয়ে কটুক্তি, জানোয়ার এবং শুয়োরের বাচ্চা উল্লেখ করে পোস্ট করেন। বিষয়টি জানাজানি হলে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। এরপর ফেসবুক থেকে তার পোস্টগুলো ডিলিট করে দেন তিনি। পরে রাতে স্থানীয়রা তার বাড়িটিতে হামলা চালায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং পিন্টু কুমার মজুমদারকে গ্রেপ্তার করেন। তার বিরুদ্ধে ১১ নং আবাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি তোফাজ্জেল হোসেন তপু বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন। আজ বৃহস্পতিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।  
 

এবিএন/যবনিকা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ