আজকের শিরোনাম :

নিকলিতে ভাতা পাচ্ছেন ১৮০৩ জন বয়স্ক ও অসচ্ছল প্রতিবন্ধী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০২০, ১৬:৩৭

কিশোরগঞ্জের নিকলি উপজেলার সমাজকল্যাণ অধিদপ্তরের অধীনে আজ বৃহস্পতিবার সকাল ১০টা হতে বিকেল ৪টা পর্যন্ত নিকলি সদরসহ ৭টি ইউনিয়নের বয়স্ক, বিধবা, স্বামী নিগৃহীতা  মহিলা এবং অসচ্ছল প্রতিবন্ধী ১৮০৩ জন সরকারিভাবে ভাতা পাবেন। 

উপজেলা পরিষদ চেয়ারম্যান রুহুল কুদ্দুস ভুইঁয়া জনি, উপজেলা নির্বাহী কর্মকর্তা সামছুদ্দিন মুন্না, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আসিফ ইমতিয়াজ মনির উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেজিয়া আক্তার, সদর ইউপি শাহরিয়ার আহম্মেদ তুলিপসহ এলাকার সকল জন প্রতিনিধিগণ এবং সাংবাদিকবৃন্দ এ সকল ভাতা ভোগীদের কার্যক্রম উদ্ভোধন করেন। 

জানা যায় সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বয়স্ক, বিধবা, স্বামী নিগৃহীতা মহিলা ভাতা এবং অসচ্ছল প্রতিবন্ধীদের ভাতার ২০১৯-২০২০ অর্থ বছরে নতুন উপকার ভোগীদের উন্মুক্তভাবে বাছাইয়ের কার্যক্রম আরম্ভ হয়। 

এ বিষয়ে নিকলি উপজেলা সমাজসেবা কর্মকর্তা আসিফ ইমতিয়াজ মনির এ প্রতিনিধিকে জানান, বর্তমান সরকার এ কার্যক্রম নিকলির মতো সারা দেশে চালু করেছেন বলে উল্লেখ করেন।

তিনি বলেন, বর্তমান সরকার  বয়স্ক, বিধবা, স্বামী নিগৃহীতা মহিলা ভাতা এবং অসচ্ছল প্রতিবন্ধীদের ভাতা প্রদান করে আসছেন গত এক দশক ধরে। 
 
এবিএন/জয়দেব আচার্য/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ