ভোলায় তৃতীয় শ্রেণীর কর্মচারীদের কর্মবিরতি পালন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২০, ২০:৩৪

ভোলায় ৩য় শ্রেণীর কর্মচারীদের পদবী পরিবর্তনের দাবীতে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) ৩য় দিনের মতো কর্মবিরতি পালন করে। আজ বুধবার তারা অফিসের সকল কার্যক্রম বন্ধ করে এই কর্মবিরতি পালন করেছে। দাবী আদায় না হওয়া পর্যন্ত কর্মবিরতি অব্যাহত থাকবে বলে সংগঠনের নেতৃবৃন্দ জানিয়েছেন।

এসময় বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি বলেন, বিভাগীয় কমিশনার অফিস, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারেরর কার্যালয় ও উপজেলা ভূমি অফিসে কর্মরত ৩য় শ্রেণীর কর্মচারীদের পদপদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীত করার বিষয়ে প্রতিমন্ত্রী ও সচিব মহোদয়ের সাথে কেন্দ্রীয় নেতৃবৃন্দ বারবার সাক্ষাত করেও দাবি বাস্তবায়িত হয়নি।

এই দাবী বাস্তবায়নের জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ কর্মবিরতির কর্মসূচী দিয়েছে। সেই লক্ষ্যে ভোলায় আমরা কর্মবিরতি পালন করছি। যতদিন পর্যন্ত আমাদের দাবী না মানা হবে, ততদিন পর্যন্ত এই কর্মবিরতির কর্মসূচী অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রতিমন্ত্রী, সচিবের কাছে তাদের যৌক্তিক দাবী মানান আহ্বান জানান নেতৃবৃন্দ।

এসময় বক্তব্য রাখেন, বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আঃ মান্নান, ভোলা জেলার সাধারণ সম্পাদক মোঃ নাইমুল হাসান প্রমুখ।


এবিএন/আদিল হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ