আজকের শিরোনাম :

চসিকের ভ্রাম্যমাণ আদালত পরিচালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২০, ১৮:৪২

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আখতার এবং স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস এর নেতৃত্বে আজ বুধবার সকালে চট্টগ্রাম মহানগর এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত হয়।

অভিযানকালে নগরীর চকবাজার থানাধীন চকবাজারের কাচাঁবাজার এলাকার হাসমত উল্লাহ মুন্সেফ লেইন ও কাচাঁবাজার মোড় থেকে ফুলতলা পর্যন্ত কেবি আমান আলী রোডের উভয় পাশের রাস্তা ও ফুটপাত অবৈধভাবে দখল করে দোকানের অংশ বর্ধিত করা ও ব্যবসা প্রতিষ্ঠানের পন্যসামগ্রী স্তুপ করে সর্বসাধারণের দুর্ভোগ সৃস্টি করার দায়ে প্রায় দুইশতাধিক অবৈধ দোকান পাট উচ্ছেদ করা হয়।

এ সময় উক্ত অপরাধের কারনে ছগির স্টোরকে বিশ হাজার, মুরগির দোকানের মোঃ জাহাঙ্গীরকে দশ হাজার, মাংসের দোকানের মোঃ ইসমাইলকে দশ হাজার, মুরগির দোকানের মোঃ রবিউলকে দশ হাজার, মুরগির দোকানের মোঃ জহিরকে দশ হাজার ও  আনোয়ারা কাঠ বিতানকে দশ হাজার  টাকা জরিমানা করা হয়। এরপর থেকে রাস্তা এবং ফুটপাত অবৈধভাবে দখল না করার জন্য সংশ্লিষ্টদের প্রতি নির্দেশনা প্রদান করা হয়।

অভিযানকালে সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা, কর্মচারী, চকবাজার থানা পুলিশ,চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও ৩০ আনসার ব্যাটালিয়নের সদস্যরা অভিযানে ম্যাজিস্ট্রেটদ্বয়কে  সহায়তা প্রদান করেন।


এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ