আজকের শিরোনাম :

মানিকগঞ্জে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২০, ১৭:৪৪

মানিকগঞ্জ জেলা শহরের দক্ষিণ সেওতা এলাকায় এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। তার নাম মাহমুদা বেগম (৪৫)।

আজ বুধবার (২২ জানুয়ারি) সকালে এই ঘটনা ঘটে। পুলিশ ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত মাহমুদা বেগম ওই এলাকার জহিরুল ইসলামের স্ত্রী। সে এক ছেলে ও মেয়ে সন্তানের জননী।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, মাহমুদা তার পরিবার নিয়ে তাদের পাঁচতলা ভবনের দোতলায় থাকেন। তাদের দাবি, সকাল পৌনে ১০টার দিকে আনুমানিক ৩\৪ জন ব্যক্তি বাড়ির ভেতর প্রবেশ করে। এ সময় তারা মাহমুদাকে নিজ ঘরের ভেতরে শ্বাসরোধে হত্যা করে। ঘটনা টের পেয়ে মেয়ে জ্যোতি (২০) মাকে বাঁচাতে গেলে তাকে আটকে রাখে এবং মেরে ফেলার হুমকি দিয়ে দ্রুত পালিয়ে যায়।

নিহতের স্বামী জহিরুল ইসলাম জানায়, সকাল ৯টার দিকে সে বাসার ৫ তলা ভবনের ছাদে কবুতর দেখাশোনা করছিল। ওই সময় তার স্ত্রী মাহমুদা ও বড় মেয়ে জ্যোতি (২০) বাসায় ছিল। ১০ টার দিকে সে ঘরে প্রবেশ করে মেয়ের হাত পা বাধা দেখতে পায়। পরে তার মেয়ে জানান ৩/৪ জন দুর্বৃত্ত তার ঘরে প্রবেশ করে তাকে বেঁধে তার মাকে পাশের একটি কক্ষে হত্যা করে চলে যায়। এ সময় তারা মা মেয়ের গলায় পরিহিত স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানায়, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধে হত্যা করেছে। তদন্ত শেষে হত্যার বিষয়টি জানা যাবে।

মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান জানায়, হত্যাকাণ্ডটি পরিকল্পিত। কিন্তু কারণ এখনও জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


এবিএন/সোহেল রানা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ