আজকের শিরোনাম :

কুলাউড়া ঠিকানা ক্লাবের নতুন কমিটি গঠন : রাফীদ সভাপতি, সম্পাদক রাজন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২০, ১৭:৩৫

কুলাউড়া ঠিকানা ক্লাবের ২৬ সদস্যবিশিষ্ট নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। গত ১৯ জানুয়ারি রবিবার সন্ধ্যায় ক্লাবের অস্থায়ী কার্যালয়ে কার্যকরী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে রাফীদ শাহীনকে সভাপতি ও হুমায়ূন রশীদ রাজনকে সাধারণ সম্পাদক মনোনীত করে ২৬ সদস্যবিশিষ্ট দুই বছর মেয়াদি (২০২০-২০২১) নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়। এই কমিটির অনুমোদন দেন ঠিকানা ক্লাবের প্রধান উপদেষ্টা জাবেদ খসরু।

কমিটির অন্য দায়িত্বপ্রাপ্তরা হলেন সিনিয়র সহসভাপতি শামিম আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক তাজ উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক আকিব ইবনে মিজান, সাংগঠনিক সম্পাদক মো. আবুল ফাত্তাহ ফাহিম, সহ-সাংগঠনিক সম্পাদক তালুকদার শাহি, কোষাধ্যক্ষ বখতিয়ার আবিদ পাভেল, প্রচার সম্পাদক ফয়েজ উদ্দিন, সহ-প্রচার সম্পাদক নাহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক নুর উদ্দিন, ক্রীড়া সম্পাদক তায়েফ আহমদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মতিউর রহমান জুবেল, সমাজকল্যাণ সম্পাদক মাফি আহমদ, ধর্মবিষয়ক সম্পাদক আবু বক্কর সিদ্দিক ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রুবেছ সিদ্দিক।

সাধারণ সদস্যরা হলেন আবরার ফাইয়ার চৌধুরী তাহা, শেখ রনি, জহুরুল ইসলাম, অমিত হাসান, সবুজ আহমদ, ছামি আহমদ, রাকিব আহমেদ, মুন্না দাস ও খলিল আহমেদ।


এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ