আজকের শিরোনাম :

ভোলায় তৃতীয় শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২০, ১২:২৩

ভোলায় এবার এক শিশু তৃতীয় শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণ করা হয়েছে। আর এই ঘটনাটি ঘটে ভোলা সদর উপজেলার ইলিশা ইউনিয়নের ইলিশা হাটের কাছে শাখা পোস্ট অফিসের একটি কক্ষে। ওই অফিসের ডেলিভারি ম্যান শের আলী স্কুলছাত্রীকে নতুন পোশাক দেয়া প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

গতকাল মঙ্গলবার বিকালে ওই ছাত্রী ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় ভোলা সদর হাসপাতালে পুলিশ যায়। তবে এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি।

স্থানীয় ও নির্যাতিত শিশুর মা জানান, ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের গুপ্ত মুন্সি গ্রামের তৃতীয় শ্রেণীর এক ছাত্রী গত সোমবার সকালে স্কুলে যান। স্কুল থেকে ক্লাশের এক ফাঁকে ওই ছাত্রী চকলেট কিনতে দোকানে যায়। 

এ সময় ইলিশা বাজারের কাছে স্কুলের পাশে শাখা পোস্ট অফিসের পোস্টম্যান শের আলী ওই ছাত্রীকে নতুন পোশাক দেয়ার প্রলোভন দেখায়। এক পর্যায়ে তাকে পোস্ট অফিসের একটি কক্ষে নিয়ে ধর্ষণসহ শারীরিক নিযার্তন করে। এ ঘটনা কাউকে জানালে নির্যাতিত শিশু ছাত্রীকে মেরে ফেলার হুমকি পর্যন্ত দেয় ওই পাষণ্ড। এরপর ভীত হয়ে পড়ে শিশুটি। 

পরে বাড়ি গেলে তার শরীরে আঘাতের চিহ্ন দেখে মা জিজ্ঞেস করলে শিশুটি তার মায়ের কাছে ঘটনা খুলে বলেন। রাতে ধর্ষিতার পিতা বাড়ি গেলে ঘটনাটি তিনি জানতে পারেন। এরপর গতকাল মঙ্গলবার সকালে তিনি এলাকার ইউপি সদস্যর কাছে জানান। তখন ইউপি সদস্য তাকে আইনগত ব্যবস্থা গ্রহণের পরামর্শ দেন। এর পর শিশুটিকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

তবে ভোলা জেলা ডাকঘরের পোস্টমাস্টার ম্যাশল কান্তি ঘোষের কাছে জানানতে চাইলে তিনি জানান, ইলিশা শাখা পোস্ট অফিসের কক্ষে ধর্ষণের ঘটনা জানেন না।

এ দিকে খবর পেয়ে ভোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন হাসপাতালে ভর্তি ধর্ষণের স্বীকার শিশুটিকে দেখতে যান এবং

ঘটনার তদন্ত শুরু করেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি। উল্লেখ্য, গত প্রায় ১ সপ্তাহ আগে ভোলার চরফ্যাশনে ও দৌলতখানে পৃথক ২টি ধর্ষণের ঘটনা ঘটে।

এবিএন/আদিল হোসেন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ