আজকের শিরোনাম :

মাদারীপুরে ভূয়া র‌্যাব সদস্য আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২০, ১৭:৫২

মাদারীপুর সদর উপজেলার ইটেরপুল জামে মসজিদ এলাকা থেকে মানিক মোল্লা (৩২) নামে এক ভূয়া র‌্যাব আটক করেছে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্প। মানিক মাদারীপুর সদর উপজেলার দত্ত কেন্দুয়া এলাকার অজেদ মোল্লার ছেলে। র‌্যাব সুত্র জানায়, আটককৃত মানিক র‌্যাব পরিচয় দিয়ে বিভিন্ন লোকের নিকট হতে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। এমন অভিযোগের ভিত্তিতে গতকাল (২০ জানুয়ারি) সোমবার রাতে। র‌্যাব ৮ সিপিসি ৩ মাদারীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার তাইজুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ সদর উপজেলার ইটেরপুল এলাকায় অভিযান চালিয়ে প্রতারক চক্রের সক্রিয় সদস্য মানিক মোল্লাকে আটক করা হয়।

ঘটনার বিবরণে আরও জানা যায়, গ্রেফতারকৃত মানিক ভূয়া র‌্যাব পরিচয় দিয়ে গত ১১-০১-২০২০ইং  তারিখে জনৈক আনোয়ার সরদার(৪০), পিতাঃ মৃত মফিজ উদ্দিন সরদার, সাং-পশ্চিম চন্দ্রহার, থানাঃ গৌরনদী, জেলাঃ বরিশাল এর একটি জটিল সমস্যা সমাধানে প্রলোভন দেখিযে তার নিকট হতে র‌্যাব পরিচয়ে প্রায় ২০(বিশ) হাজার টাকা হাতিয়ে নেয়। এছাড়াও একাধিক লোকের কাছ থেকে প্রত্যারনা মাধ্যমে বিপুল টাকা হাতিয়ে নিয়েছে।

র‌্যাব-৮, সিপিসি-৩, ক্যাম্পকে অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার তাইজুল ইসলাম জানান, ভূয়া র‌্যাব পরিচয়ের একটি প্রতারক চক্র বিভিন্ন লোকের কাছ থেকে টাকা হাতিয়ে নিচ্ছে, এমন অভিযোগের ভিত্তিতে মানিক নামের এক প্রত্যারক চক্রের সক্রিয় সদস্যকে গ্রেফতার করে সদর থানায় হস্তান্তর ও তার বিরুদ্ধে ৪১৯ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।
 

এবিএন/সাব্বির হোসাইন আজিজ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ