আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে হত্যা মামলায় বাদীকে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২০, ১৭:৩৩

সিরাজগঞ্জে চাঞ্চল্যকর ছাত্রলীগ নেতা মালেক হত্যা মামলায় নিহতের ভাই ও তার স্বজনরা যেন আদালতে গিয়ে সাক্ষী দিতে না পারে আসামীদের পক্ষ থেকে থানায় মিথ্যা অভিযোগ দায়ের করে হয়রানী করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন নিহতের বড় ভাই আবু মুসা।

আজ মঙ্গলবার বিকেলের দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার দত্তবাড়ী মহল্লায় তার নিজস্ব বাসভবনে এ সংবাদ সম্মেলন করা হয়। এতে নিহত মালেকের বড় ভাই ও মামলার বাদী আবু মুসা বলেন, ২০১৭ সালের ২৯ অক্টোবর তার এক মাত্র ছোট ভাই ও পৌর ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল মালেককে প্রকোশ্য দিবালকে সন্ত্রসীরা নিমর্মভাবে কুপিয়ে হত্যা করে।

এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় হত্যা মামলা দায়ের করলে সন্ত্রাসীরা আমার ও আমার পরিবারকে মামলা তুলে নেয়ার জন্য হুমকি ধামকী ও হয়রানী করার চেষ্ঠা করে। আদালতে এ হত্যা মামলার সাক্ষ্যগ্রহনের তারিখ রয়েছে আগামী ২৮ জানুয়ারী। এ জন্য ২০ জানুয়ারী রাতে মালেক হত্যা মামলার প্রধান আসামীর ভাই হাফিজুরকে দিয়ে খড়ের পালায় আগুন দেয়ার অভিযোগ এনে আমার ও আমার ভাইদের নামে সিরাজগঞ্জ সদর থানায় একটি মিথ্যা অভিযোগ দায়ের করেছেন এবং পুলিশ দিয়ে হয়রানী করা হচ্ছে।

এ মিথ্যা মামলার বিষয়ে ব্যবস্থা গ্রহন ও আদালতে গিয়ে যেন সাক্ষী দিতে পারি এই জন্য প্রশাসনের সু-দৃষ্টি কামনা কামনা করছি। এ সংবাদ সম্মেলনে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্্রনিক্স মিডিয়ার সংবাদিক উপস্থিত ছিলেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ