আজকের শিরোনাম :

পটুয়াখালীতে শিশুকে গলাটিপে হত্যা মামলায় বাবা গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২০, ১২:৩২

র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প এর একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন এর নেতৃত্বে গতকাল ২০ জানুয়ারি ভোর ৫টার সময় পটুয়াখালী জেলার বাউফল থানাধীন কাছিপাড়া ইউনিয়নের পাকডাল গ্রামে অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর ১৩ মাস বয়সী নিজ কন্যা শিশু হাফেজা আক্তার তিশাকে হত্যার অভিযোগে পিতা মো. হানিফ হাওলাদার, পিতা- মৃত গয়জ উদ্দীন হাওলাদার, সাং- দাশপাড়া, থানা- বাউফল, জেলা-পটুয়াখালীকে গ্রেফতার করা হয়। 

স্থানীয় প্রতিনিধির পাঠানো তথ্যে জানা যায়, পারিবারিক কলহের কারণে গত ১৬/০৮/২০১৭ তারিখে আসামি হানিফ হাওলাদার তার ১৩ মাস বয়সী নিজ কন্যা সন্তান হাফেজা আক্তার তিশাকে গলাটিপে হত্যা করার অভিযোগে স্ত্রী লামিয়া আক্তার সাথী, স্বামী হানিফ হাওলাদারের বিরুদ্ধে বাউফল থানায় ১৭ আগষ্ট ২০১৭ তারিখে একটি হত্যা মামলা দায়ের করেন (বাউফল থানার মামলা যার মামলা নং-১৪।

মামলাটি একটি স্পর্শকাতর ও চাঞ্চল্যকর হওয়ায় সিআইডি মামলাটির তদন্তের দায়িত্ব নেয়। আসামি দীর্ঘদিন যাবত পলাতক থাকায় তাকে গ্রেফতারের ব্যাপারে সিআইডি র‌্যাবের নিকট সহায়তা কামনা করলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প এর একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার জনাব মো. রইছ উদ্দিন এর নেতৃত্বে ২০ জানুয়ারি ২০২০ তারিখ ভোর ৫টার সময় পটুয়াখালী জেলার বাউফল থানাধীন কাছিপাড়া ইউনিয়নের পাকডাল গ্রাম থেকে আসামি হানিফ হাওলাদারকে আটক করে পটুয়াখালী সিআইডি কার্যালয়ে অফিসে হস্তান্তর করা হয়।

এবিএন/মু. জিল্লুর রহমান/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ