গোপালগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জুলাই ২০১৮, ১৯:০৯

গোপালগঞ্জ, ০১ জুলাই, এবিনিউজ : গোপালগঞ্জে জমি-জমা সংক্রান্ত বিরোধ ও মামলার জের ধরে শরীফ আসাদুজ্জামান ওরফে টিটো শরীফ (৪৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  আজ রবিবার দুপুর ১২ টার দিকে তাকে গোপালগঞ্জ-নড়াইল সীমান্ত এলাকার চর সিংগাতি এলাকায় প্রকাশ্য দিনের বেলা হত্যা করা হয়।

টিটো শরীফ গোপালগঞ্জ শহরের পাঁচুড়িয়া এলাকার আয়েজ আলী শরীফের ছেলে ও মেসার্স শরীফ এন্ড সন্সের মালিক।

স্থানীয়রা জানিয়েছেন, টিটো শরীফ মটর সাইকেলে করে মাছের ঘের থেকে ফিরছিলেন। পথিমধ্যে ৭/৮ জনের এক দল দুর্বৃত্ত তার পথরোধ করে টেঁটা দিয়ে কুপিয়ে মোটরসাইকেল থেকে ফেলে দেয়। পরে ডান হাত কুপিয়ে শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। এরপর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গলা কেটে হত্যা করে।

গোপালগঞ্জ সদর থানার (ওসি) মো. মনিরুল ইসলাম জানিয়েছেন, নড়াইলের নড়াগাতি থানার চর সিংগাতি এলাকায় তাদের ৭’শ বিঘা জমি নিয়ে একটি মাছের ঘের রয়েছে। ওই ঘেরের কিছু জমি নিয়ে নড়াইল জেলার নড়াগাতি থানার সিংগাতি গ্রামের বেশ কয়েক জনের সাথে একাধিক মামলা রয়েছে।

তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকান্ড ঘটেছে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. আসলাম খান বলেছেন, শরীফ এন্ড সন্সের মালিককে প্রকাশ্য দিবালোকে কিছু দুস্কৃতিকারী কুপিয়ে হত্যা করেছে। ঘটনাস্থল নড়াইলের মধ্যে হলেও আমাদের পাশ্ববর্তী হওয়ায় নড়াইল পুলিশকে আমরা সব ধরনের সহযোগিতা করবো।আমরা ইতিমধ্যে কয়েকজনের নাম পেয়েছি। তাদের ধরতে পুলিশের কয়েকটি টিম মাঠে কাজ করছে।

এবিএন/লিয়াকত হোসেন লিংকন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ