আজকের শিরোনাম :

ঝিনাইদহে দুলাভাইয়ের লাঠির আঘাতে প্রতিবন্ধী শ্যালক নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২০, ২০:০৯

ঝিনাইদহ পৌর এলাকার লক্ষিকোল গ্রামে নির্যাতনে বাক প্রতিবন্ধী রাব্বুল হোসেন (২০) নামে এক যুবকের মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় আজ সোমবার বিকালে তার পিতা ট্রাক ড্রাইভার শরিফুল ইসলাম ও সৎ বোন পারুলকে আটক করেছে পুলিশ।

গ্রামবাসি জানায়, রাব্বুল শুক্রবার (১৭ জানুয়ারি) দুপুরে মাঠে ছাগল চরাতে যেতে না চাইলে তার সৎ বোনের সাথে তর্ক বিতর্ক হয়। এ সময় তার দুলাভাই টোকন রাব্বুলের মাথায় বাঁশ দিয়ে আঘাত করে। লাঠি দিয়ে তার মাথায় আঘাতের ফলে রাব্বুল জ্ঞান হারিয়ে ফেলে।

খবর পেয়ে গ্রামবাসী প্রতিবন্ধি রাব্বুলকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে শনিবার তাকে ঝিনাইদহ থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখানে ভর্তি করার পর রোববার বিকালে রাব্বুল মারা যান। প্রতিবন্ধী রাব্বুলের মৃত্যুর খবর পৌছালে তার সৎ বোন পারুল ও দুলাভাই টোকনসহ বাড়ির লোকজন গা ঢাকা দেয়। সোমবার রাব্বুলের দাফনের খবর পেয়ে সৎ বোন ও বাইরে কাজে থাকা পিতা শরিফুল বাড়িতে আসলে পুলিশ তাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

এলাকার কমিশনার মহিউদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রাব্বুলের পিতা শরিফুল ঘটনার সময় ট্রাক চালাচ্ছিলেন। তিনি কিছুই জানেন না। এ ঘটনার জন্য দুলাভাই টোকন দায়ী। তার বাঁশের আঘাতেই রাব্বুলের মৃত্যু হতে পারে।

ঝিনাইদহ সদর থানার ওসি (তদন্ত) এমদাদুল হক জানান, চিকিৎসাধীন অবস্থায় ফরিদপুর হাসপাতালে রাব্বুল মারা গেছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে। তবে জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে থানায় নিয়ে আসা হয়েছে। এজাহারে তাদের নাম থাকলে গ্রেপ্তার দেখানো হবে।


এবিএন/যবনিকা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ