আগামী মাস থেকে কমছে পেঁয়াজের দাম : বাণিজ্য মন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২০, ১৯:৪১

ভারতের আমদানীকৃত পেঁয়াজ দিতে চাইলেও আনার কোন সুযোগ নেই। কারন সরকারের পক্ষে ভারতের অকশানে অংশগ্রহন করার সুযোগ নেই। এমন মন্তব্য করেছেন বাণিজ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্শি। তিনি আরো বলেন আগামী মাসের মাঝামাঝি সময়ে পেঁয়াজসহ সব ধরনের দাম কমে আসবে এবং রোজায় নিত্য প্রয়োজনীয় জিনিসসহ পেঁয়াজের দাম সহনশীল রাখতে আমরা চেষ্টা করে যাচ্ছি।

আজ রবিবার বিকেলে কুড়িগ্রামের ভুরুঙ্গামারী পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ে শতবর্ষ পূর্তি উৎসবে যোগ দিয়ে এসব কথা বলেন তিনি।
বিদ্যালয়টির শতবর্ষ পূর্তি উৎসবে আলোচনা সভায় উদযাপন কমিটির আহবায়ক প্রফেসার মোজাম্মেল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাণিজ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্শি।

এ সময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য আছলাম হোসেন সওদাগর, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, জেলা প্রশাসক সুলতানা পারভীন, ভুরুঙ্গামারী উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার এস এইচ এম মাগ্ফুরুল হাসান আব্বাসী। অনুষ্ঠানে বিদ্যালয়ের নবীণ ও প্রবীণ শিক্ষার্থীর অংশগ্রহনে বিদ্যালয় প্রাঙ্গন মুখরিত হয়ে উঠে। এর আগে সকালে বিদ্যালয় মাঠ থেকে একটি বর্নাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে।
 

এবিএন/এ এস খোকন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ