খোকসার মোড়াগাছায় ট্রাক-নসিমন সংঘর্ষে নিহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জুলাই ২০১৮, ১৭:৩৯ | আপডেট : ০১ জুলাই ২০১৮, ১৭:৪৭

খোকসা (কুষ্ঠিয়া), ০১ জুলাই, এবিনিউজ : কুষ্টিয়া- রাজবাড়ী সড়কের মোড়াগাছা হাশিমপুর নামক স্থানে আজ রবিবার সকালে বালি বোঝাই ট্রাক ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে নসিমন আরোহী ভাবেশ সরকার (৩০) নামে ১ জন নিহত ও নসিমন চালক সহ ৩ জন গুরুতর আহত হয়েছে।

খোকসা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বজলুর রহমান জানান, রবিবার সকাল সাড়ে ১১ টার সময় কুমারখালী -খোকসা সিমান্তবর্তী স্থান হাসিমপুরে বালি বহনকারী ট্রাক (খুলনা মেট্রো ট -১১-০৮৬১) ও ঘরের চৌকাঠ বোঝাই নসিমনের মুখোমুখি সংঘর্ষে ঘটনা স্থলে ভবেশ সরকার (৩০) নিহত হয়।

এ সংবাদ শুনে কুমারখালী ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে এসে আহত নসিমন চালক পাংশা কলিমহরের তক্কেল আলী মন্ডলের ছেলে সুরুজ (৪০), শংকর সরকারের ছেলে রতন সরকার (২১) ও তাপস সরকারের ছেলে চিত্ত সরকার (২৬) কে উদ্ধার করে।  পরবর্তীতে স্থানীয়রা আহতদের খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডাক্তার অনুপ কুমার সরকার বলেন, আহতদের মধ্যে চিত্ত সরকার এর অবস্থা বেশি খারাপ হওয়ায় তাৎক্ষনিক  তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আন্তঃ বিভাগে তাদের চিকিৎসা চলছে।

এদিকে, খোকসা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বজলুর রহমান বলেন,  ট্রাকের চালক সুমন কে গ্রেফতার করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।  অপরদিকে চৌড়হাস হাইওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই জিন্নাহ আলম বলেন, নিহত ভাবেশ সরকারের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ ও মামলার প্রস্তুতি চলছিল বলে জানান।

এবিএন/সুমন কুমার মন্ডল/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ