আজকের শিরোনাম :

রামুতে নিযন্ত্রণ হারিয়ে পিকনিকের বাস ব্রিজের নিচে, আহত ৩৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২০, ১৩:৩৪

কক্সবাজারের রামুর পুরাতন আরকান সড়কের লম্বা ব্রিজ থেকে পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের নীচে পড়ে অন্তত ৩৫ জন যাত্রী আহত হয়েছে। 

এদের মধ্যে গুরুতর আহত ১৮ জনকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে বাকিদের রামু স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়েছে হাসপাতালের চিকিৎসকরা। তারা জানান এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক।

দুর্ঘটনাটি ঘটেছে আজ শনিবার (১৮ জানুয়ারি) সকাল ৬টার দিকে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে রামু থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন দুর্ঘটনাকবলিত বাস সাব্বির এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো-ব -১১-৫৮২৫) থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায় এ সময় স্থানীয় জনগণ উদ্ধার কাজে সহায়তা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, পিকনিকের বাসটি রামুর বাইপাস সড়কের উত্তর পার্শ্বে পুরাতন আরকান সড়কের ভাঙ্গা ব্রিজ নামের লম্বা ব্রিজ অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের নিচে পড়ে যায়। এতে ওই বাসে থাকা অন্তত ৩৫ জন যাত্রী আহত হয়। 

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহযোগিতায় আহতদের উদ্ধার করে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ওয়ালিউর রহমান ও ডা. অনিক বড়ুয়া জানান, ভোর ৬টার দিকে সড়ক দুর্ঘটনায় আহত ৩৫ জনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।এর মধ্যে গুরুতর আহত  ১৮ জনকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে। তবে একজনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এবিএন/নীতিশ বড়ুয়া/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ