আজকের শিরোনাম :

মানিকগঞ্জে স্বামীকে বেঁধে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২০, ১২:৩৭

মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলায় সিঁধ কেটে ঘরে ঢুকে স্বামীকে বেঁধে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। 

পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়েছে। এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো লেবু, মতিয়ার রহমান, আবদুল মাজেদ ও মো. জহুর। তাঁদের প্রত্যেকের বাড়ি সিঙ্গাইরের চারিগ্রাম গ্রামে।

জানা গেছে, বাড়িতে ওই গৃহবধূ তাঁর দিনমজুর স্বামী ও স্কুলপড়ুয়া দুই সন্তানকে নিয়ে থাকে। গত বুধবার দিবাগত রাত ১২টার দিকে তাঁর ঘরের সিঁধ কেটে ভেতরে ৭ থেকে ৮ জন প্রবেশ করে। বিষয়টি টের পেয়ে স্বামী-স্ত্রী দুজনই জেগে ওঠে চিৎকার করে। তবে বাড়িটি ফাঁকা স্থানে হওয়ায় তাঁদের চিৎকারে কেউ এগিয়ে আসেননি। পরে ওই নারীর স্বামীকে হাত পা বেঁধে পাশের ঘরে সন্তানদের কক্ষে লেপ দিয়ে পেঁচিয়ে আটকে রাখে ওই ব্যক্তিরা। এরপর ৫ জন ওই গৃহবধূকে ধর্ষণ করে পালিয়ে যায়।
গত বৃহস্পতিবার সকালে খবর পেয়ে পুলিশ ওই গৃহবধূকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে। পরে পুলিশ তাঁর স্বামীর দেওয়া তথ্য মতে সিঙ্গাইরের চারিগ্রাম এলাকা থেকে মো. লেবু নামের একজনকে আটক করে। 

পরে লেবুর দেওয়া তথ্যমতে, পর্যায়ক্রমে অন্য ৩ জনকে আটক করে পুলিশ।

এ ঘটনায় গৃহবধূর স্বামী বাদী হয়ে স্ত্রীকে ধর্ষণের অভিযোগে এই ৪ জনের নাম উল্লেখ করে আরও ৩ থেকে ৪ জনের বিরুদ্ধে থানায় মামলা করে। এরপর আটক ৪ জনকে এ মামলায় গ্রেপ্তার দেখায় পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা সিঙ্গাইর থানার পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান বলেন, গত বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওই গৃহবধূর স্বাস্থ্য পরীক্ষা হয়েছে। 

গতকাল শুক্রবার গ্রেফতার ৪ আসামিকে আদালতে নেওয়া হবে।

এবিএন/মো. সোহেল রানা/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ