আজকের শিরোনাম :

নড়াইলে নারীকে ধর্ষণে ব্যর্থ হয়ে রড দিয়ে পিটিয়ে জখম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জানুয়ারি ২০২০, ০০:২৫

নড়াইলে এক নারীকে (৩৬) ধর্ষণে ব্যর্থ হয়ে লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে মারাত্বক জখম করেছে কয়েকজন। ওই অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে লোহাগড়া হাসাপতালে ভর্তি করেছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাত ৮টার দিকে নড়াইলের লোহাগড়ার কাউড়ীখোলা-কামঠানা এলাকায় এ ঘটনা ঘটে।

ওই নারীকে উদ্ধারকারী পথচারীরা জানায়, কাউড়ীখোলা-কামঠানা এলাকায় রাত ৮টার দিকে রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় তাকে দেখতে পেয়ে আমরা লোহাগড়া হাসপাতালে নিয়ে আসি। পরে কর্তব্যরত ডাক্তার পুলিশকে খবর দিলে পুলিশ হাসপাতালে এসে ওই নারীর চিকিৎসাসহ যাবতীয় খোঁজ নেয়।

কয়েকজনের নাম উল্লেখ করে ওই নারী জানায়, কাউড়ীখোলা-কামঠানা এলাকায় আমাকে কয়েকজন লম্পট জোর করে ধরে বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। আমি রাজি না হওয়ায় লম্পটরা আমাকে লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে মারাত্বক জখম করেছে।

তিনি আরও জানায়, আমি এক হুজুরের কাছে কাজে এসেছিলাম। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তিনি বিস্তারিত বলতে পারেননি।

ওই এলাকার নয়ন ব্রিক্সরের ম্যানেজার আরিফ সরদার জানান, ওই নারীর বাড়ি খুলনার পাইকগাছা থানার সরল গ্রামে। তার স্বামী আমার সাথে গত বছর ইটভাটায় কাজ করেছিল।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার রিপন ঘোষ বলেন, তার মাথা অনেকখানি কেটে গেছে। ৮/১০টি সেলাই দেওয়া হয়েছে। একটি হাতও ভেঙ্গে গেছে। অবস্থা আশঙ্কাজনক। চিকিৎসা চলছে।

লোহাগড়া থানার ওসি (তদন্ত) মো. আমানুল্লাহ আল-বারী জানান, ওই নারীসহ উদ্ধারকারীদের সঙ্গে কথা বলেছি। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ