আজকের শিরোনাম :

শ্রীপুরে ভ্রাম্যমাণ আদালতে ৩ যুবকের কারাদণ্ড

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জানুয়ারি ২০২০, ০০:২২

গাজীপুরের শ্রীপুর উপজেলায় ইয়াবাসহ গ্রেপ্তার তিন যুবককে কারাদণ্ডসহ অর্থদণ্ডে দণ্ডিত করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৫ জানুয়ারি) দুপুর ৩টার দিকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) এম ডি শামসুল আরেফীন তাদের এই সাজা প্রদান করেন।

সাজাপ্রাপ্তরা হলো- শ্রীপুর পৌর সদরের কেওয়ার পশ্চিম খণ্ড এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে মো. আরিফুল ইসলাম সুমন (২৫), উপজেলার বরমী মধ্যপাড়া এলাকার মো. হান্নানের ছেলে মো. আলী হোসেন ওরফে আলী (২৬) এবং উপজেলার মাওনা ইউনিয়নের বারতোপা এলাকার মো. বাদশা মিয়ার ছেলে সাকিব মিয়া।

পুলিশ জানায়, বুধবার গোপন সংবাদে অভিযান চালিয়ে ওই তিনি যুবককে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। তারা সকলে মাদক কারবারের সঙ্গে জড়িত। পরবর্তীকালে ওই তিনজনকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক আরিফুল ইসলাম সুমন ও আলী হোসেনকে দুই বছরের কারাদণ্ডে দণ্ডিত করেন। একইসঙ্গে তাদের এক হাজার টাকা জরিমানাসহ অনাদায়ে আরও সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। এছাড়া গ্রেপ্তার সাকিব মিয়াকে ৬ মাসের কারাদণ্ডসহ এক হাজার টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে জরিমানা অনাদায়ে তাকে আরও সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

এ সময় শ্রীপুর থানার এসআই মো. আব্দুল মালেক, এএসআই সাহাবুদ্দিন, এএসআই আনোয়ার, এএসআই খোরশেদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি লিয়াকত আলী জানান, গ্রেপ্তার হোসেন আলীর বিরুদ্ধে পূর্বের ৮টি, আরিফুল ইসলাম সুমনের বিরুদ্ধে ২টি এবং সাকিবের বিরুদ্ধে ২টি মাদকের মামলা রয়েছে। বুধবার ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে তাদের গাজীপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ