বান্দরবানে পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২০, ২০:১৪

বান্দরবান শহরের মধ্যম পাড়া এলাকায় পারিবারিক কলহের জেরে এক গৃহবধুর আত্মহত্যা। ওই গৃহবধূ স্থানিয় বাসিন্ধা ক্যহ্লা চিং মারমার মেয়ে চয়ং চিং মারমা (২৩) তার স্বামীর নাম প্রু মং চিং মারমা। আজ মঙ্গলবার (১৪ জানুয়ারি) ভোর রাতে শহরের মধ্যমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানাযায়, বান্দরবান শহরের মধ্যম পাড়া এলাকায় পারিবারিক কলহের জেরে ধরে মঙ্গলবার ভোররাতে গলায় ফাঁস দিয়ে চয়ং চিং মারমা (২৩) আত্মহত্যা করেন। পরে সকালে পরিবারের সদস্যরা ওই গৃহবধুকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। সেখান থেকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে তাকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

এবিষয়ে জানতে চাইলে সদর থানার সেকেন্ড অফিসার (এসআই) বিপুল রায় বলেন, সকালে মধ্যমপাড়া থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছেন। বর্তমানে তাকে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বিস্তারিত তদন্ত সাপেক্ষে জানা যাবে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত নারী আত্মহত্যা করেছে কিনা সে বিষয়ে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।
 

এবিএন/আব্দুর রহিম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ