আজকের শিরোনাম :

যশোরে জেলা যুবলীগের প্রচার সম্পাদক মিলন গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২০, ১১:৪৮

হত্যাসহ একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি জেলা যুবলীগের প্রচার সম্পাদক জাহিদ হোসেন মিলন ওরফে টাক মিলনকে যশোর ডিবি পুলিশ আটক করেছে। 

আটক মিলন শহরের কাজিপাড়া মানিকতলা এলাকার মৃত শেখ রুস্তম আলীর ছেলে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, গত রবিবার ১২ জানুয়ারি রাতে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ইমিগ্রেশন পুলিশ মিলনকে আটক করে। 

মিলন যশোর কোতয়ালি থানার তিনটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। মামলা তদন্ত করছে যশোর ডিবি পুলিশ। ওয়ারেন্ট নাম্বার হচ্ছে এস টিসি ২২৫/১৬, এস টিসি ২৬৩/১৫, এর জি আর ৪১৮/১২, এস টিসি ২৪৮/১৭। 

এসব মামলায় দীর্ঘদিন মিলন পলাতক থাকায় যশোর পুলিশের পক্ষ থেকে বিভিন্ন থানায় ও ইমিগ্রেশনগুলোতে ইনফরমেশন দেয়া ছিলো। এর ভিত্তিতে ইমিগ্রেশন পুলিশ মিলনকে আটক করে ডিবি পুলিশকে খবর দেয়। 

গতকাল সোমবার ১৩ জানুয়ারি সকালে ইমিগ্রেশন পুলিশ মিলনকে ডিবি পুলিশের কাছে হস্তান্তর করে।

তৌহিদুল ইসলাম আরো জানান, গত রবিবার রাতে মিলন দুবাই থেকে শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌছলে ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করে।

ডিবির ওসি মারুফ আহমেদ জানান, মিলন কাজিপাড়ার সোহাগ হত্যা, সিনবাদ হত্যা, হাতকাটা মুনির হত্যাসহ বেশ কয়েকটি হত্যার সাথে পরোক্ষভাবে জড়িত। সোহাগ হত্যা মামলার আসামি আকাশ আটকের পর সে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় মিলনের নির্দেশে সোহাগকে হত্যা করা হয়। 

এছাড়াও মিলনের নামে কোতয়ালি থানায় হত্যা, চাঁদাবাজি, ছিনতাইসহ অর্ধডজন মামলা রয়েছে।

এবিএন/ইয়ানূর রহমান/গালিব/জসিম 

এই বিভাগের আরো সংবাদ