আজকের শিরোনাম :

নিকলীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২০, ১৯:৪৮

কিশোরগঞ্জের নিকলীতে আজ (১১ই জানুয়ারি) শনিবার সকাল ১০ ঘটিকায় বাংলাদেশ অর্থনৈতিক সম্পর্ক বিভাগ অর্থ মন্ত্রনালয় ও উপজেলা প্রশাসন নিকলী আয়োজনে নিকলীর সর্বস্থরের মানুষকে নিয়ে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা করা হয়।

আনন্দ শোভাযাত্রাটি নিকলীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নিকলী জি.সি পাইলট মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ে এসে থেমে যায়। আনন্দ শোভাযাত্রা শেষে বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন শীর্ষক  আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নিকলী উপজেলা নির্বাহী অফিসার সামছুদ্দিন মুন্নার সভাপতিত্বে বক্তব্য রাখেন, নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.এম রুহুল কুদ্দুছ ভুইয়া (জনি) নিকলী উপজেলার ভাইস চেয়ারম্যান রিয়াজুল হক আয়াজ, মহিলা ভাইস চেয়ারম্যান রেজিয়া আক্তার, নিকলী থানার অফিসার ইনচার্জ সামছুল আলম সিদ্দিকী, নিকলী উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. নূর উদ্দিন মোহাম্মদ খান জাহাঙ্গীর, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আবু বক্কর ছিদ্দিক, প্রমুখ। আলোচনা সভায় বক্তরা বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন নিয়ে আলোচনা করেন।

বিকাল ৪.৩০ টায় স্থানীয় শিল্পি কলাকুশুলি ও সাংস্কৃতিক ব্যক্তিবৃন্দের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে ঢাকায় আয়োজিত অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ এর মূল কনসার্ট স্যাটেলাইট এর মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হয় এবং বর্ণিল আতশ বাজির প্রদশর্ন করা হয়।


 এবিএন/জয়দেব আচার্য্য/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ