আজকের শিরোনাম :

গলাচিপায় স্পিড বোডের ধাক্কায় নিখোঁজ এক ব্যক্তির লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২০, ১২:২৪

পটুয়াখালীর গলাচিপায় পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের স্পিড বোর্ডের ধাক্কায় যাত্রীবাহী অন্য একটি স্পিড বোড থেকে পরে নিখোঁজ হওয়া হারুন হাওলাদার নামের আরও এক মোটরসাইকেল ড্রাইভারের লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার সকালে পানপট্রি লঞ্চঘাট সংলগ্ন এলাকায় তরমুজ চাষীরা প্রথমে লাশটি ভাসতে দেখে। পরে পুলিশ গিয়ে স্থানীয়দের সহযোগিতায় লাশ উদ্ধার করে। 

নিহত হারুন হাওলাদার গলাচিপা উপজেলার দক্ষিণ পানপট্রি এলাকার শাহজাহান হাওলাদারের ছেলে। সে রাঙ্গাবালিতে মোটরসাইকেল কিনতে গিয়েছিল বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

স্থানীয়দের সূত্রে জানা যায়, গত ৬ জানুয়ারি সন্ধ্যায় রাঙ্গাবালী থেকে স্পিড বোডযোগে গলাচিপায় ফিরছিল হারুন হাওলাদারসহ কয়েকজন যাত্রী। স্পিড বোডটি পানপট্রি সংলগ্ন এলাকায় পৌছলে পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের চায়না কোম্পানির একটি ডাবল ডেকার স্পিড বোড তাদের ধাক্কা দেয়। এ সময় যাত্রীবাহী স্পিড বোডটি ডুবে গেলে সব যাত্রীরা সাতরে তীরে উঠতে পারলেও নিখোঁজ হয় শাহজাহান ও আইয়ুব হাওলাদার নামের দুজন। অনেক খোজাখুজির পর তাদের না পেয়ে গতকাল শুক্রবার সকালে হারুন হাওলাদারের লাশ নদীর তীরে ভাসতে দেখে তরমুজ চাষীরা।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করে। 

এর আগে গত বুধবার সন্ধ্যায় একই এলাকা থেকে আইয়ুব হাওলাদার নামের এক ঔষধ কোম্পানির প্রতিনিধির লাশ উদ্ধার করা হয়।

এবিএন/মু.জিল্লুর রহমান/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ