আজকের শিরোনাম :

হাতীবান্ধায় গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ জুন ২০১৮, ১৩:৩৮

লালমনিরহাট, ৩০ জুন, এবিনিউজ : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ১০ কেজি গাঁজাসহ গুলিবিদ্ধ অবস্থায় আব্দুল জলিল (৩৯) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। 

আজ শনিবার ভোরে উপজেলার গাওচুলকা শ্বশান এলাকা থেকে তাকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়। বর্তমানে সে হাতীবান্ধা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। সে উপজেলার উত্তর গোতামারী গ্রামের মৃত আনোয়ার হোসেনের পুত্র বলে জানা গেছে। 

লালমনিরহাট সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) হোসেন শহীদ সোহরাওয়ার্দী জানান, চিহ্নিত মাদক কারবারী আব্দুল জলিল দলবল নিয়ে মাদকের চালান পার করছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে রাতে হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুকের নেতৃত্বে গোতামারী ইউনিয়নের গাওচুলকা শ্বশান এলাকায় অভিযান চালায় পুলিশ। 

এ সময় পুলিশের উপর উল্টো আক্রমন করলে পুলিশ জবাব দিতে ৭ রাউন্ড গুলি ছুড়ে। সঙ্গীরা পালিয়ে গেলে গুলিবিদ্ধ মাদক কারবারী আব্দুল জলিলকে গ্রেফতার করে পুলিশ। এ সময় মাদক কারবারীদের আক্রমণে হাতীবান্ধা থানার এ.এস.আই. সঞ্চয় কুমার, সিপাহী সত্যজিৎ রায় আহত হন। 

গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী ও আহত পুলিশ সদস্যদের হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় গ্রেফতার আব্দুল জলিলের কাছ থেকে ১০ কেজি গাঁজা ও কিছু দেশী অস্ত্র উদ্ধার করে পুলিশ। 

আটককৃত আব্দুল জলিলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। জলিলের বিরুদ্ধে স্থানীয় থানায় ৬টি মাদক মামলা রয়েছে বলে নিশ্চিত করেন লালমনিরহাট সহকারী পুলিশ সুপার। 

এবিএন/আসাদুজ্জামান সাজু/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ