আজকের শিরোনাম :

নাটোরে দুই দিনব্যাপী বিজ্ঞান মেলা ও অলিম্পিয়াড শুরু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০২০, ১৯:২৯

নাটোরের বড়াইগ্রামে ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষ্যে দুই দিনব্যাপী বিজ্ঞান মেলা এবং জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড শুরু হয়েছে। জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর এবং বিজ্ঞান প্রযুক্তি মন্ত্রণালয়ের সহায়তায় ‘জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় বিজ্ঞান ও প্রযুক্তি’ প্রতিপাদ্যে উপজেলা প্রশাসন এ মেলার আয়োজন করে।

আজ বুধবার বনপাড়া সেন্ট যোসেফস স্কুল এন্ড কলেজ চত্ত্বরে আয়োজিত মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি। ইউএনও আনোয়ার পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রউফ,

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজি, সম্পাদক মিজানুর রহমান, যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, বনপাড়া ফজিলাতুন্নেছা মুজিব মহিলা অনার্স কলেজের অধ্যক্ষ আব্দুর রজ্জাক মোল্লা ও বনপাড়া সেন্ট যোসেফস হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বেনেডিক্ট গমেজ। পরে অতিথিরা মেলায় শিক্ষার্থীদের ৩৬ টি স্টল স্টল পরিদর্শন করেন।


এবিএন/রাজু আহমেদ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ