উলিপুর প্রেসক্লাবের ৩৫তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০২০, ১৭:৩৯

কুড়িগ্রামের উলিপুর প্রেসক্লাবের ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হয়েছে। আজ বুধবার সকালে জাতীয় পতাকা উত্তোলন করেন, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন ও সংগঠনের পতাকা উত্তোলন করেন, সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরদার।

প্রেসক্লাব চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালিতে অধ্যাপক এম এ মতিন এমপি, সাবেক সিভিল সার্জন ডা. লোকমান হাকিম, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. সুভাষ চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল মজিদ হাড়িসহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষ ও প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সন্ধ্যায় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোকসজ্জা ও আতশবাজি, গুণীজন সম্মাননা, র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠিত আলোচনা সভায় সংগঠনের সভাপতি আবু সাঈদ সরকারের সভাপতিত্বে প্রধান ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন, অধ্যাপক এম এ মতিন এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদের, উলিপুর থানা অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন।


এবিএন/আব্দুল মালেক/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ