আজকের শিরোনাম :

হাটহাজারীতে কিশোরী ধর্ষণের ঘটনায় আদালতে ২ আসামি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২০, ১৮:৩০

চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে হাটহাজারী থানায় মামলা দায়ের করেছে কিশোরীর ভাই। এ ঘটনায় পুলিশ দুজনকে আটক করে চট্টগ্রাম আদালতে প্রেরণ করেছে বলে জানিয়েছে হাটহাজারী থানা পুলিশ।

আটক পরবর্তী আদালতে প্রেরিত দুই আসামি হলেন, হাটহাজারী উপজেলার উত্তর মাদার্শা হাসমত আলী বাড়ির নুরুল আলম প্রকাশ নঈম্মা চোরার ছেলে মো. সোলাইমান (২৬) ও সৈয়দ আহম্মদ হাট ব্যারিস্টার পাড়া নাজিমের ভাড়াটিয়া সাইদুল ইসলাম রাতুল (১৯)। সাইদুল নোয়াখালী জেলার হাতিয়া এলাকার চরখীল খবীর সরদারের বাড়ির আব্দুল ওয়াহাবের ছেলে বলে জানা গেছে।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম জানান, হাটহাজারীতে ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ এনে দুজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত দুজনকে আসামি করে কিশোরীর ভাই বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।

গতকাল রবিবার (৫ জানুয়ারি) রাতে মামলা দায়েরের পর উপজেলার উত্তর মাদার্শা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড এলাকায় অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করে সোমবার সকালে দুজনকে আদালতে প্রেরণ করা হয়। এছাড়া মামলায় উল্লেখিত অজ্ঞাত দুই আসামিকেও গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি মাসুদ আলম।

এর আগে শনিবার (৪ জানুয়ারি) নানা বাড়ি যাওয়ার পথে কিশোরীর পথ রোধ করে তাকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে নির্জন স্থানে নিয়ে সোলায়মান ও সাইদুলসহ আরো অজ্ঞাত দুজন মিলে ধর্ষন করে। পরে স্থানীয়রা মূমুর্ষ ও রক্তাক্তবস্থায় কিশোরীকে উদ্ধার করে প্রথমে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে অবস্থার অবনতি ঘটলে তাকে চমেকে ওয়াইন স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি)তে ভর্তি করা হয়। বর্তমানে কিশোরীটি সেখানে চিকিৎসাধিন আছেন।
 

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ