আজকের শিরোনাম :

বেড়ায় চাঁদাবাজির প্রতিবাদে সিএনজি মালিক-শ্রমিকদের মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জানুয়ারি ২০২০, ১৬:৫৯

পাবনার মাধপুর হাইওয়ে পুলিশের চাঁদাবাজির প্রতিবাদে আজ বুধবার সকাল ১১টায় বেড়া সিএন্ডবি মহাসড়কের গোলচত্তরে বেড়া.কাশিনাথপুর,সাঁথিয়া ও শাহজাদপুর এই ৩িন উপজেলায় যাতায়াতকারী সিএনজি মালিক সমিতি ও শ্রমিক সমিতি এক মানববন্ধন কর্মসূচী পালন করেন।

মানব বন্ধন শেষে মালিক শ্রমিক সংগঠন মহাসড়কের পাটগাড়ী থেকে কাশিনাথপুর পর্যন্ত সিএনজি চালানোর বিষয়ে একটি প্রতিবাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বেড়া সিএনজি মালিক সমিতির সভাপতি রাশেদুল ইসলাম মিন্টুর সভাপতিত্বে ও বেড়া সিএনজি মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক তফিজ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বেড়া সাঁথিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো.জিল্লুর রহমান,বিশেষ অতিথি ছিলেন সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান,মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম। সভার প্রধান অতিথি,সাঁথিয়া থানা ইনচার্জ ও মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির কর্মকর্তা বক্তব্যে বলেন,আইনের প্রতি শ্রদ্ধা রেখে ও আইন মেনেই সিএনজি চালাতে হবে। কোন ভাবেই মহাসড়কে সিএনজি চলতে দেওয়া যাবেনা।

তারা আরও বলেন আমরা প্রজাতন্তের কর্মচারী,দেশ ও দশের মঙ্গলের জন্য আইন তৈরী হয়। আইনকে বাস্তবায়ন করা ও মেনে চলা আমাদের সবার দালিত্ব।  আলোচনা সভায় বক্তব্য রাখেন সাঁথিয়া সিএনজি মালিক সমিতির সভাপতি শামসুল হক স্বপন,সাধারন সম্পাদক শাহিনুর রহমান শাহিন,লাইন সম্পাদক আবু দাউদ,বেড়া সিএনজি মালিক সমিতির সদস্য শফিক খন্দকার প্রমূখ।

পরিশেষে, প্রশাসন ,মালিক ও শ্রমিকদের মধ্যে আইন মেনে সমস্যার সমাধানের পথ খুজে বের করার চেষ্টা করা হবে বলে সভায় সিদ্ধান্ত নেওয়া হয়।

উল্লেখ্য, মহাসড়কে পাবনার মাধপুর হাইওয়ে পুলিশের চাঁদাবাজি,সিএনজি জব্দ ও চালকদের হয়রানির প্রতিবাদে গত সোমবার নগরবাড়ী-বগুড়া মহাসড়কের বেড়া সিএন্ডবি ব্রীজের পশ্চিম পাশে সিএনজি মালিক,চালক ও শ্রমিক সংগঠন সড়ক অবরোধ করে রাখে এবং বেড়া সাথিয়া পুলিশ প্রশাসন আস্বাস দিলে সড়ক অবরোধ তুলে নেয়।


  এবিএন/নির্মল সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ