বদলগাছীতে ট্রাক চাপায় ইউপি সহকারী সচিব নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০১৯, ১৭:০৩

নওগাঁর বদলগাছীতে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী ইউনিয়ন পরিষদের সহকারী সচিব আব্দুর রহমান(২৮) নিহত হয়েছেন। এ ঘটনায় ইউনিয়ন পরিষদের সচিব আব্দুল হামিদ অরুফে রাজু আহত হয়েছেন। আজ সোমবার (৩০ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে নওগাঁ-বদলগাছী সড়কের উপজেলার চাংলা মাদরাসার সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত আব্দুর রহমান নওগাঁ শহরের চকবাড়িয়া মহল্লার হামিদুর রহমানের ছেলে। তিনি বালুভরা ইউনয়িন পরিষদের সহকারী সচিব।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে বালুভরা ইউনিয়ন পরিষদের সচিব আব্দুল হামিদ ও সহকারী সচিব আব্দুর রহমান মোটরসাইকেল যোগে বদলগাছী উপজেলায় আলোচনা সভায় আসছিলেন। আলোচনা সভা শেষ করে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন দুজনে। এসময় তিনি মোটরসাইকেলের পেছনে বসে ছিলেন এবং সচিব আব্দুল হামিদ মোটরসাইকেল চালাচ্ছিলেন।

পথিমধ্যে চাংলা মাদরাসার কাছে পৌছলে বিকেল ৩টার দিকে নওগাঁ-বদলগাছী সড়কে একটি ট্রাক পিছন দিক থেকে তাদের মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে আব্দুর রহমান পাকার রাস্তার মাঝে পড়ে যান। এতে ট্রাকের নিচে চাপা পড়ে তিনি ঘটনাস্থলে মারা যান। আর সচিব আব্দুল হামিদ মোটরসাইকেল নিয়ে পাকা রাস্তার নিচে ছিটকে পড়ে গুরুত্বর আহত হন। আহতবস্থায় তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। নিহত আব্দুর রহমান নওগাঁ সদর উপজেলার চকবাড়ীয়া গ্রামের হামিদুর রহমানের ছেলে বলে জানা যায়।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধূরী জোবায়ের আহম্মেদ বলেন, সংবাদ পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। তবে ঘাতক  ট্রাক চাপা দিয়ে নওগাঁর শহরের দিকে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। লাশ নওগাঁ সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।


এবিএন/হাফিজার রহমান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ