আজকের শিরোনাম :

মাদারীপুররের কালকিনিতে এক সাংবাদিককে হত্যা চেষ্টার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০১৯, ১৯:৩২

জমিজমা বিরোধের জের ধরে মাদারীপুরের কালকিনিতে আতিকুর রহমান (৩৫) নামের এক সাংবাদিককে কুঁপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেছেন। তিনি প্রতিদিনের সংবাদ পত্রিকার কালকিনি উপজেলা প্রতিনিধি ও স্থানীয় প্রেসক্লাবের সদস্য। আজ রোববার দুপুরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এলাকাবাসি, ভূক্তভোগী ও পুলিশ সুত্রে জানা গেছে, কালকিনি উপজেলার গোপালপুর এলাকার পশ্চিম পূয়ালী গ্রামের এমদাদ আলী বেপারীর পুত্র সাংবাদিক আতিকুর রহমানের সঙ্গে একই বাড়ির কবির হোসেন বেপারীর সাথে ঘর উত্তোলন নিয়ে ঝগড়ার সৃষ্টি হয়। এক পর্যায় কবির হোসেন  দেশীয় অস্ত্রদিয়ে সাংবাদিক আতিকের মাথার উপর কোপ দেয়। এতে করে সে মাটিতে লুটে পরে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে ডাসার থানার এসআই মোঃ ফরিদ আহমেদ শেখ ঘটনাস্থল পরিদর্শন করেন।

আহত সাংবাদিক আতিকুর রহমানের স্ত্রী শিলা বেগম বলেন, আমার স্বামীকে হত্যার উদ্দেশ্যে কোপা দিয়েছে কবির। আমরা তাদের বিরুদ্ধে মামলা করবো। এ ঘটনার সঠিক বিচার চাই। তবে অভিযুক্ত কবির হোসেনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে ডাসার থানার এসআই মোঃ ফরিদ আহমেদ শেখ বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। মারামারির ঘটনায় একজন হাসপাতালে ভর্তি হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।
 

এবিএন/সাব্বির হোসাইন আজিজ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ