আজকের শিরোনাম :

তিতাসে সাবেক স্ত্রীকে হত্যা চেষ্টার মামলায় স্বামী কারাগারে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০১৯, ১৬:৪৩

কুমিল্লার তিতাস উপজেলায় তালাক প্রাপ্ত স্ত্রীকে হত্যার চেষ্টার মামলায় স্বামীকে শ্রী ঘরে পাঠিয়েছে তিতাস থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার রাতে উপজেলার কড়িকান্দি গ্রামে। মামলার এজহার ও থানা পুলিশ সুত্রে জানা যায় নার্গিস  চলতি মাসর ১৮ তারিখ সকাল আনুমানিক ৯টার সময় তার নিজ বাড়ি কড়িকান্দি থেকে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যাওয়ার পথে তালাক প্রাপ্ত স্বামী আমির হোসেনসহ অজ্ঞাত ৪/৫ জন  মিলে তার পথ রোধ করে একটি ঝোপের মধ্যে নিয়ে তাকে হত্যার চেষ্টা করে এবং এক পর্যায় নার্গিসকে মাটিতে ফেলে তার মূখের নিচের ঠোট কামর দিয়ে ছিরে নিয়ে যায় আমির।

এসময় নার্গিস বাচার জন্য চিৎকার করলে আমির ও তার সহযোগিরা দৌড়ে পালিয়ে যায়। এঘটনায় নার্গিস বাদী হয়ে তিতাস থানায় মামলা করলে ঘটনার ১০ দিন পর কৌশলে মামলার আইয়ু এস আই শ্রী মধু সুধন শুক্রবার রাতে আমির কে গ্রেফতার করে আজ শনিবার কুমিল্লা কোর্টে প্রেরণ করে। মামলার এজহার সুত্রে আরো জানা যায় ২০১৭ সালের এপ্রিল মাসে কড়িকান্দি গ্রামের কুয়েত প্রবাসী মোশারফ হোসেনের মেয়ে নার্গিস আক্তার (২৫) এর বিয়ে হয় পাশার্ববতী হোমনা উপজেলার চান্দের চর গ্রামের মৃত আলী মিস্ত্রীরীর ছেলে আমির হোসেন (৩৭) এর সাথে দশ লাখ টাকা দেন মোহরে। বিয়ের পর  আমির হোসেনকে নগদ তিন লাখ টাকা যৌতক হিসেবে দেয় হয়।

তার পরও আমিরসহ তার পরিবারের লোকজন যৌতকের জন্য নার্গিসকে প্রায় সময় শারিরীক নির্যাতন করতো,নির্যাতন সহকরতে না পেরে নার্গিস তার প্রবাসী পিতাকে জানালে তার পিতা, আমির কে ৫লাখ টাকা খরচ করে কুয়েত নিয়ে যায় কিন্তু বখাটে আমির কিছু দিন পর কুয়েত থেকে চলে আসে এবং পুনরায় যৌতকের জন্য চাপ এবং নার্গিসকে নির্যাতন করে। বখাটে আমিরের নির্যাতর সইতে না পেরে নার্গিস তাকে এক বছর পূর্বে ডিভোর্স দিলে তাতে আমির ক্ষিপ্ত হয়ে সময় ও সুযোগ বুজে নার্গিসকে হত্যার চেষ্টা করে। তার এমন ঘটনা এলাকায় জানা জানি হলে নিন্দার ঝর উঠে এবং বখাটে আমিরের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করে এলাকাবাসী।
 

এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ