আজকের শিরোনাম :

ময়মনসিংহে ঘুষের টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জুন ২০১৮, ২১:১৯

ময়মনসিংহ, ২৮ জুন, এবিনিউজ : ময়মনসিংহের তারাকান্দায় ঘুষের টাকাসহ উপজেলা হিসাব রক্ষণ কার্যালয়ের হাসেন আলী নামের এক অডিটরকে হাতে নাতে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

আজ বৃহস্পতিবার দুপুরে নিজ দপ্তর থেকে দুদক ফাঁদ টিম ময়মনসিংহ সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে তাকে আটক করা হয়।

তারাকান্দা উপজেলার রাউতন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেনের অভিযোগের প্রেক্ষিতে অডিটর হাসেন আলীকে ঘুষের টাকাসহ হাতেনাতে আটক করা হয়।

জানা যায়, শিক্ষক মোয়াজ্জেম হোসেনের কাছে তার স্কুলের শিক্ষকদের এরিয়ার বিলের টাকা দেয়ার জন্য ১০ হাজার টাকা ঘুষ চায় অডিটর হাসেন আলী। শিক্ষক মোয়াজ্জেম হোসেন প্রথমে ঘুষ দিতে অস্বীকার করলেও, নিরুপায় হয়ে আলোচনার মাধ্যমে ১০,০০০ টাকা ঘুষ দিতে সম্মত হন।

পরবর্তীতে তিনি এই বিষয়ে দুদককে অভিযোগ জানান এবং আইনি প্রতিকার চান। বৃহস্পতিবার সকাল থেকে বিশেষ টিমের সদস্যরা উপজেলা হিসাব রক্ষণ অফিসের চারদিকে ওঁৎ পেতে থাকেন। দুপুর ১টার দিকে নিজ দপ্তরে বসে অডিটর হাসেন আলী যখন ঘুষের ১০ হাজার টাকা গ্রহণ করছিলেন, ঠিক তখনই দুদকের বিশেষ টিমের সদস্যরা ঘুষের টাকাসহ হাসানকে হাতেনাতে আটক করে।

এই বিষয়ে ময়মনসিংহ দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের উপ-সহকারী পরিচালক সাধন চন্দ্র সূত্রধর বাদী হয়ে ময়মনসিংহ জেলার তারাকান্দা থানায় একটি মামলা দায়ের করেছেন।

এবিএন/মঈন উদ্দিন রায়হান/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ