আড়াইহাজারে নববধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জুন ২০১৮, ২১:১৪

আড়াইহাজার (নারায়ণগঞ্জ), ২৮ জুন, এবিনিউজ : নারায়ণগঞ্জের আড়াইহাজারের মাউরাদী এলাকায় আজ বৃহম্পতিবার শিউলি (২১) নামে এক নববধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। ঘটনার পর থেকে স্বামী গিয়াসউদ্দিনসহ তার পবিারের লোকজন পালিয়ে গেছেন। গিয়াসউদ্দিন  এলাকার ৭ নং ওয়ার্ডের মৃত মান্নানের ছেলে।

নিহতের বোনজামাতা ও মামলার বাদী ছাত্তার জানান, দেড় মাস আগে কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন খিলেলপাড় এলাকার কবিরের মেয়ের সঙ্গে মাউরাদী এলাকার মৃত মান্নানের ছেলে গিয়াসউদ্দিনের বিয়ে হয়। বিয়ের সময় তার ঘরে ইয়াছমিন নামে আরেক স্ত্রী থাকার বিষয়টি সে গোপন রাখে। এ নিয়ে শিউলির সঙ্গে তার স্বামী গিয়াসউদ্দিনের প্রায় সময় ঝগড়াঝাড়ি হয়।

এরই জের ধরে বুধবার রাতে স্বামী ও তার প্রথম স্ত্রী ইয়াছমিন এবং ভাসুর তমিজউদ্দিন মিলে তাকে শ্বাসরোধ করে হত্যা করে। বিষয়টি ধামাচাপা দেওয়ার উদ্দেশ্যে পরে লাশটি ঘরের আড়ার সঙ্গে পড়নের ওড়ণা দিয়ে পেঁচিয়ে ঝুঁলিয়ে রেখে তারা পালিয়ে যায়।

আড়াইহাজার থানা ওসি এম এ হক বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। লাশের ময়নাতদন্ত শেষে রিপোর্ট হাতে পেয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিএন/এম এ হাকিম ভূঁইয়া/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ