আজকের শিরোনাম :

মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০১৯, ২১:১৩

মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৭ জন। নিহতরা হলেন- রাজৈরের আড়ুয়াকান্দি গ্রামের অনন্ত বিশ্বাসের ছেলে অনুপম বিশ্বাস (৩৩), নটাখোলা গ্রামের নরেশ মজুমদারের ছেলে বিশ্বজিত মজুমদার (৩৪) ও সদরের টিুপ মাতুব্বরের স্ত্রী এবং ঘটমাঝি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তানজিলা বেগম।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার (২৩ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে যাত্রীবোঝাই করে রাজৈরের টেকেরহাট থেকে একটি মাহিন্দ্র কদমবাড়ির দিকে যাচ্ছিল। কদমবাড়ি এলাকার কাছাকাছি পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বিশ্বজিৎ ও অনুপম নামে দুই যাত্রী মারা যায়। এ ঘটনায় আহত হয় আরও ৬ জন। আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দোলা মজুমদারকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন চিকিৎসক। 

এদিকে বিকেল সাড়ে ৪টার দিকে মাদারীপুর-শরিয়তপুর আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার খাগদি এলাকায় মাটি টানা ট্রলির চাপায় মোটরসাইকেল আরোহী শিক্ষক তানজিলা বেগম নিহত হয়েছেন। এ সময় আহত অপর একজনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মাদারীপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ