আজকের শিরোনাম :

গলাচিপায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ ডিসেম্বর ২০১৯, ১৮:২৫

পটুয়াখালীর গলাচিপা টু উলানিয়া বন্দরের মাঝা-মাঝি কাচারী কান্দা নামক স্থানে আজ (২২ ডিসেম্বর) রবিবার বিকেল সারে তিনটার সময় ঢাকা গামী বিআরটিসি এবং বেসরকারী পরিবহন অন্তরা বাসের মুখোমুখী সংগর্ষে নারী- পরুষ সহ চারজনের আহত হওয়ার খবর পাওয়া গেছে।

সরজমিনে স্থানীয় জনসাধারণ এবং আহত পরিবারের পক্ষ থেকে জানা যায়, বিআরটিসি পরিবহনটি নিয়মিত বেলা সারে তিনটার সময় গলাচিপা উপজেলা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেরে গেলে অপর দিক থেকে উলানিয়া ব্রীজবাজার  থেকে ঢাকার উদ্দেশ্যে ছেরে আসলে মুখোমুখী সংগর্ষ হয়।

এতে চার পাচঁজন আহত হলে জ্যোস্না রানী( ৬০) এক যাত্রীর মাথায় গুরত্বরো আঘাত পাওয়ায় বর্তমানে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্কিতী হয়ে অন্যান্ন আহত রোগীরা প্রাথমীক চিকিৎসা নিয়ে চলে গেছেন বলে জানিয়েছেন ডাঃ মোহাম্মা ইমাম হোসেন।

 এদিকে দুই বাসের মুখোমুখী সংঘর্ষের খবর শুনে ঘটনা স্থানে পুলিশ গিয়ে ঘটনাস্থানে শান্তিসৃঙ্খলা বজায় রেখে দুর্ঘটনা কবলিত বাস দুটি কে উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী পুলিশি হেফাজতে রাখবেন বলে জানিয়েছেন ওসি তদন্ত মো. হুমায়ুন কবির। তবে দূর্ঘটনার পর থেকে ড্রাইভার এবং হেলপার পলাতক থাকায় কাউকে আটক করতে পারেনি গলাচিপা থানা পুলিশ।


এবিএন/জিল্লুর রহমান জুয়েল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ