আজকের শিরোনাম :

গলাচিপায় আন্তর্জাতিক অভিবাসী দিবস ও মাসিক আইনসৃঙ্খলা সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০১৯, ১৮:২৯

"দক্ষ হয়ে বিদেশ গেল অর্থ সন্মান দুই-ই মেলে" শ্লোগানে পটুয়াখালীর গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে অফিসার সন্মেলন কক্ষে আজ (১৮ ডিসেম্বর) বুধবার বেলা ১০ টার সময় উপজেলা  প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক অভিবাসী দিবস-২০১৯ ও মাসিক আইনসৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়।

সভায় আরো উপস্থিত ছিলেন, গলাচিপা থানার ওসি আখতার মোর্শেদ, বীর মুক্তি যুদ্ধা ও উপজেলা আওয়ামীলীগে সাধারণ সম্পাদক গোলাম মোস্তফাটিট, সহ-সভাপতি ও  বীর মুক্তি যোদ্ধা আবুল কালম ইছা , ভাইস চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান  ওয়ানা মার্জিয়া মিতু, বিভিন্ন ইনিয়ন পরিষদের চেয়াম্যাম বৃন্দ, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি মোঃ খালিদ হোসেন মিল্টন, রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ সভাপতি মু. জিল্লুর রহমান জুয়েল সহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা বৃন্দ।

অন্যদিকে উপজেলার সহর গুলোতে যত্রতত্র যানবাহন থামিয়ে বিসৃঙ্খলা সহ বিভিন্ন যন্ত্রগাড়ির শব্দ দুষনেও জনসাধারণ অথিষ্ট মাসিক আইনসৃঙ্খলা সভায় উপস্থাপন করেন সিনিয়র সাংবাদিক ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ খালিদ হোসেন মিল্টন। তিনি এসকল সার্বিক বিষয়ে আইনসৃঙ্খলা বজায় রাখতে উপজেলা প্রশাসনকে আরো সচ্ছার হওয়ার আহবান পাশা- পাশি উপজেলা সকল প্রশাসনকে ধন্যবাদ জানান।

সভায় সকল বিষয়ে পর্যালোচনা করে নানান বিষয়ে উপজেলার সার্বিক আইনসৃঙ্খলা পূর্বের চেয়ে অনেকটা ভালো এবং উন্নতি বলে দাবী করে অভিযোগের আলোকে আরো উন্নতি করার আশ্বাস দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা।


এবিএন/জিল্লুর রহমান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ