আজকের শিরোনাম :

আমতলীতে মহান বিজয় দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০১৯, ১৭:০১

সারা দেশের ন্যায় বরগুনার আমতলীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ৪৮তম মহান বিজয় দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ সোমবার প্রত্যুষে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে বিজয় দিবসের শুভ সূচনা করা হয়। 

সকাল ৮টায় স্বাধীনতাযুদ্ধে শহীদদের স্মরণে নির্মিত স্মৃতিস্তম্ভে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, উপজেলা আওয়ামী লীগ, পৌরসভা, পুলিশ, প্রেস ক্লাব, মানবাধিকার সংগঠন, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, সরকারি-বেসরকারি, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো পুস্পস্তবক অর্পণ করেন। সকাল সাড়ে ৮টায় আমতলী সরকারী একে হাই স্কুল মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন অনুষ্ঠিত হয়। 

এ সময় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা স্বাধীনতা যুদ্ধভিত্তিক মনোজ্ঞ ডিসপে¬ প্রদর্শন করেন। অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সংবর্ধনা, চিত্রাংকন প্রতিযোগিতা, মসজিদ-মন্দিরসহ বিভিন্ন ধর্মীয় উপসনালয়ে বিশেষ দোয়া, হাসপাতাল, এতিমখানা ও শিশুসদনে উন্নতমানের খাবার পরিবেশন, প্রীতি ফুটবল প্রতিযোগিতা, মহিলাদের ক্রীড়া অনুষ্ঠান, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। 
সকাল দশটায় আমতলী প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাব সভাপতি মো. কবির দেওয়ানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।    

এবিএন/মনিরুজ্জামান সুমন/জসিম/বিদ্যুৎ 
 

এই বিভাগের আরো সংবাদ