বান্দরবানে নানা কর্মসূচির মধ্যদিয়ে পালিত হলো মহান বিজয় দিবস

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০১৯, ১৬:০৯

বান্দরবা‌নে মহান বিজয় দিবস উপলক্ষ্যে মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের শ্রদ্ধা ও স্মরণ করে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ ও জেলা স্টেডিয়ামে কুচকাওয়াজ অনুষ্ঠিত হ‌য়ে‌ছে। সোমবার (১৬ ডিসেম্বর) ভোরে বান্দরবান ঈদগাহ্ মাঠ সংলগ্ন শহীদ মিনারে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর শহীদদের স্মরণ করে পুস্পমাল্য অর্পণ করেন জেলা প্রশাসন জেলা পরিষদ সহ বিভিন্ন রাজনৈতিক দল ও স্থানীয় সংস্কৃতিকর্মী সর্বস্তরের জনসাধারণ। জেলা শহরে সূর্যোদয়ের সাথে সাথে সরকারি বেসরকারি অফিসসমূহ সহ দোকানসহ ব্যবসা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

বিজয় দিবসের কর্মসূচির শুরুতে প্রথমে শহীদ মিনারে পুষ্প মাল্য অর্পণ করে শহীদদের শ্রদ্ধা জানান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। পরে সকাল ৮ টায় বান্দরবান জেলা স্টেডিয়ামে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। এসময় জেলা স্টেডিয়ামে কুচকাওয়াজে অংশগ্রহণ করেন জেলা পুলিশ,আনসার, ফায়ার সার্ভিস ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শত শত ছাত্র-ছাত্রী। কুচকাওয়াজে সালাম গ্রহন করেন বান্দরবানের জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম।
কুচকাওয়াজ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. শফিউল আলম, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী প্রমূখসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা।

 

এবিএন/মোহাম্মদ আব্দুর র‌হিম/জসিম/বাবর

এই বিভাগের আরো সংবাদ