আজকের শিরোনাম :

দেবহাটায় মহান বিজয় দিবস ২০১৯ পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০১৯, ১৫:২৫

দেবহাটায় যথাযথ মর্যাদায় বিস্তারিত কর্মসূচীর মধ্য দিয়ে মহান বিজয় দিবস ২০১৯ পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় এই দিবসটিকে বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে পালন করা হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল সকাল সাড়ে ৭ টায় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন। পুষ্পমাল্য অর্পন করেন দেবহাটা উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, দেবহাটা মুক্তিযোদ্ধা সংসদ, দেবহাটা থানা, দেবহাটা উপজেলা আওয়ামী লীগ, দেবহাটা প্রেসক্লাব, উপজেলা বিএনপি, দেবহাটা কলেজ, দেবহাটা বিবিএমপি (মডেল) হাইস্কুল, দেবহাটা উপজেলা ঠিকাদার কল্যান সমিতি, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সমাজসেবী সংগঠন। পরে সকাল সাড়ে ৮ টায় দেবহাটা ফুটবল মাঠে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহনে ডিসপ্লে প্রদর্শন করা হয়।

এছাড়া দুপুর ১২ টায় দেবহাটা উপজেলা উন্মুক্ত মঞ্চে মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধা ও বীরঙ্গনাদেরকে সংবর্ধনা ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীন। প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্জ্ব আব্দুল গনি। উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইনের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি ছিলেন দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা, মরহুম ক্যাপ্টেন শাহজাহান মাষ্টারের সহধর্মীনি রাবেয়া শাহজাহান ও দেবহাটা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ।

এসময় বীর মুক্তিযোদ্ধা আব্দুল মাবুদ গাজী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার ইয়াছিন আলী, দপ্তর কামন্ডার আব্দুর রউফ, অর্থ কমান্ডার সাবুর আলী, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ বদরুজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হাই রকেট, উপজেলা আরডিও রাকিব হোসেন, দেবহাটা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আর.কে.বাপ্পাসহ উপজেলার বিভিন্ন মুক্তিযোদ্ধাবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া বিকালে প্রীতি ফুটবল খেলা ও সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
 
এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/বাবর

 

এই বিভাগের আরো সংবাদ