ইন্দুরকানীতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০১৯, ১৩:০৪

ইন্দুরকানীতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। 

আজ সোমবার সকাল সাড়ে ৬টায় শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে উপজেলা প্রশাসন, উপজেলা আ. লীগ, উপজেলা বিএনপি, জাতীয় পার্টি (জেপি), মুক্তিযোদ্ধা সংসদ, ইন্দুরকানী প্রেসক্লাব, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ, পূজা উদযাপন পরিষদসহ বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক প্রতিষ্ঠান পুষ্পমাল্য অর্পণ করেন। 

পরে সকাল ৮টার সময় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে বিজয় দিবসের মূল অনুষ্ঠান শুরু হয়। পতাকা উত্তোলন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন আল মুজাহিদ কুতকাওয়াজ পরিদর্শন করেন এবং স্বাগত বক্তব্য প্রদান করেন। এর আগে উপজেলা প্রশাসনের আয়োজনে এক বর্ণাঢ্য বিজয় র‌্যালি অনুষ্ঠিত হয়। 

এতে উপজেলা আ. লীগ ও এর সহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ জেপিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করে। 

এ সময় উপস্থিত ছিলেন ই্দুরকানী উপজেলা চেয়ারম্যান ও আ. লীগের সভাপতি অ্যাড. এম মতিউর রহমান, সাধারণ সম্পাদক মৃধা মো. মনিরুজ্জাম, ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, উপজেলা ভাইস চেয়ারম্যান রুহুল আমিন বাঘা, দিলরুবা মিলন নাহার, উপজেলা জেপির সাধারণ সম্পাদক শাহিন হাওলাদার, উপজেলা আ. লীগের সহ-সভাপতি মাহামুদুল হক দুলাল, উপজেলা আ. লীগের সদস্য মো.  সাইদুর রহমানসহ আ. লীগ, জেপি এর সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ। এর আগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান তাদের ডিসপ্লে প্রদর্শন করে। 

অপরদিকে বালিপাড়া ইউনিয়নের চন্ডিপুর হাইস্কুল মাঠে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করেণ, কলারণ চন্ডিপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক ও ছাত্রছাত্রীবৃন্দ। 

এ ছাড়া বালিপাড়া ইউনিয়ন বিএনপি ও তার অঙ্গ সংগঠন,  চন্ডিপুর কেসি টেকনিক্যাল কলেজ, আজিজিয়া দাখিল মাদ্রসা, ও কলারণ চন্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছাত্র-ছাত্রীসহ কয়েকটি সামাজিক প্রতিষ্ঠান শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। 

র‌্যালি ও পুষ্পস্তবক অর্পণ শেষে কলারণ চন্ডিপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও ক্রিড়া প্রতিযোগিতার আয়োজন করেছে। 

প্রতিযোগিতা শেষে বিজয়ী ছাত্র ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এবিএন/সিরাজুল ইসলাম টিটু/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ