আজকের শিরোনাম :

ইন্দুরকানীতে গলায় ফাঁস দিয়ে এসএসসি পরীক্ষাথীর আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০১৯, ১৩:০২

পিরোজপুরের ইন্দুরকানীতে গলায় ফাঁস দিয়ে এসএসসি পরীক্ষার্থী ইমরান গাজী আত্মহত্যা করেছে। 

গতকাল রবিবার রাত আনুমানিক ১০টার দিকে তার নিজ বাড়িতে বসতঘরের পিছনে একটি গাছের সাথে গলায় রশি দিলে এ আত্মহত্যার ঘটনা ঘটে। 

ইমরান গাজী উপজেলার বালিপাড়া ইউনিয়নের চরবলেশ্বর গ্রাম নিবাসী মনির গাজী বড় ছেলে। সে ২০১৮ সালে এসএসসি পরিক্ষায় ফেল করে এবং ২০১৯ সালে এসএসসি পরীক্ষার্থী ছিল।

নিহতের পরিবার সূত্রে জানা যায় ইমরান তার দাদার ঘরে রাতে ঘুমাতো। গতকাল রবিবার রাত আনুমানিক ১০টার দিকে ঐ ঘরের পিছনে ইমরানের মোবাইল ফোন বাজার শব্দ শোনতে পায় তার দাদী। মোবাইল ফোনের রিংটোন বাজার শব্দ শুনে তার দাদী ইমরানকে ডাকাডাকি করে। কয়েবার ডাকাডাকির পর কোন সারা শব্দ না পেয়ে পাশের ঘরে থাকা ইমরানের বাবা মাকে ডেকে তাদের নিয়ে ঘরের পিছনে যায়। এ সময় ইমরানকে মৃত অবস্থায় গাছের সাথে ঝুলতে দেখে। তখন তাদের ডাক চিৎকারে পার্শ্ববর্তী লোকজন ছুটে আসে। 

আজ সোমবার সকালে খবর পেয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান রুহুল আমিন বাঘা ঘটনা স্থলে ছুটে যায়। এবং তার উপস্থিতিতে স্থাণীয় লোকজন ইমরানের লাশ গাছ থেকে নামায়।

ইন্দুরকানী থানা ভার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান চরবলেশ্বর গ্রামে ইমরান নামের এক যুবকের আত্মহত্যার কথা শুনে আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এবং মৃত্যুর কারণ জানতে লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এবিএন/সিরাজুল ইসলাম টিটু/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ