আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে প্রীতি টি-টোয়েন্টি ম্যাচে প্রেসক্লাবকে হারালো জেলা পুলিশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ ডিসেম্বর ২০১৯, ১৭:২৪

সিরাজগঞ্জ জেলা পুলিশের আয়োজনে শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে বিজয় দিবস প্রীতি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার এ খেলায় সিরাজগঞ্জ প্রেসক্লাবকে ৯ উইকেটে হারিয়েছে জেলা পুলিশ। প্রেসক্লাবের দেয়া ১৪৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৬ ওভার ৩ বলে মাত্র ১ উইকেট হারিয়েই জয়ী হন জেলা পুলিশ। পুলিশ দলের হয়ে সর্বোচ্চ অপরাজিত ৭৩ রান করেন ওয়াসিম। অপর অপরাজিত ব্যাটসম্যান ইমরান করেন ৬১ রান।

প্রেসক্লাবের পক্ষে একমাত্র উইকেটটি লাভ করেন আজমির। এর আগে ম্যাচের শুরুতে টসে জিতে প্রেসক্লাব দলের অধিনায়ক সুমন সাহা ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন। নির্ধারিত ২০ ওভার ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ১৪৬ রান সংগ্রহ করেন তারা। দলের পক্ষে সর্বোচ্চ ৪২ রান করেন সুমন।

 এছাড়া রিফাত ৪০, সুজন ২০ এবং আল জুবায়ের জুম্মান ১৪ রান করেন। জেলা পুলিশের পক্ষে দু’টি করে উইকেট শিকার করেন সাগর ও সাকিব। আজিম ও ওয়াসিম নিয়েছেন একটি করে উইকেট। ওই স্টেডিয়ামে দুপুরের দিকে এ প্রীতি ম্যাচের উদ্বোধন করেন পুলিশ সুপার টুটুল চক্রবর্তী।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ, ফোরকান শিকদার, ¯িœগ্ধ আক্তার, শরাফত ইসলাম, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন, সহ-সভাপতি তফিজ উদ্দিন, সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন, সহ-সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন বাবু উপস্থিত ছিলেন। প্রায় দিনভর বিপুল উৎসাহ-উদ্দীপনা নিয়ে স্বপরিবারে সাংবাদিক ও পুলিশ সদস্যরা এ প্রীতি ম্যাচ উপভোগ করেন।

এছাড়া বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দও গ্যালারিতে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন। ম্যাচ শেষে বিজয়ী ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন পুলিশ সুপার টুটুল চক্রবর্তী (বিপিএম)। উল্লেখ্য, ‘বস্তুনিষ্ঠ তথ্য দ্বারা করি অপরাধ দমন’ এ শ্লোগানকে সামনে রেখে জেলা পুলিশের আয়োজনে এই প্রথম সাংবাদিক-পুলিশ আনন্দঘন পরিবেশে এ খেলা অনুষ্ঠিত হয়।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ