বদলগাছীতে হত্যা মামলার ৩ আসামিকে কারাগারে প্রেরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০১৯, ১৪:০৩

নওগাঁর বদলগাছী উপজেলার হঠাৎপাড়ার স্বপন কবিরাজ হত্যা মামলার ৩ আসামিকে গ্রেফতার করে জেল-হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ।

মামলা সূত্রে জানা যায় দীর্ঘদিন ধরে উপজেলার বদলগাছী গ্রামের মৃত নূর মোহাম্মদ সরদার এর ছেলে এস এম মামুনুর রশিদ নাজু, এস এম মনিরুল ইসলাম সাজু, এস এম রজন মাহমুদ ও রাজপুর পানিশাল গ্রামের মৃত শুকুর আলীর ছেলে মো. আজাদ হোসেন এর সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল। 

তার প্রেক্ষিতে বিরোধ মীমাংসার জন্য গত ১২ ডিসেম্বর সকাল আনুমানিক ৯টায় স্বপনের স্ত্রী রোকেয়া বেগম এর নিকট থেকে ১৭ হাজার টাকা নিয়ে স্বপন বাড়ি থেকে বের হন। সারাদিন সে বাড়িতে না ফিরলে সন্ধ্যার আগে তার স্ত্রী মোবাইল ফোনে স্বপনের অবস্থান জানতে চাইলে সে নাজু, সাজু ও রজনদের সাথে গোবরচাঁপা নামক স্থানে সম্পত্তির বিষয়ে আপোষ-মীমাংসা করার জন্য আলাপ আলোচনা করছে বলে ফোন কেটে দেয়। অনেক রাত হলে স্বপন বাড়িতে না ফিরলে রাতে ফোন করলে তার স্বামীর ফোন বন্ধ পান। তার ফোন বন্ধ পেয়ে তাকে খোঁজাখুঁজি করতে থাকেন। 

এক পর্যায়ে পরদিন সকাল অর্থাৎ ১৩ ডিসেম্বর আনুমানিক বেলা ১১টায় রোকেয়া বেগম এর ছোট ভাইয়ের স্ত্রী নাছরিন আক্তার এর ফোনের মাধ্যমে জানতে পারেন উপজেলার রাজপুর বুড়িতলা নামক এক জঙ্গলে খোকসা গাছের সাথে তার স্বামীর লাশ ঝুলিয়ে আছে। 

বিষয়টি পুলিশকে জানালে বদলগাছী থানা পুলিশ ঘটনাস্থল থেকে মৃত স্বপনের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। 

এ ব্যাপারে স্বপনের স্ত্রী রোকেয়া বেগম বাদী হয়ে উপরোক্ত ৪ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ এস এম মামুনুর রশিদ নাজু, এস এম মনিরুল ইসলাম সাজু, এস এম রজন মাহমুদকে গ্রেফতার করে আজ ১৪ ডিসেম্বর শনিবার জেল-হাজতে প্রেরণ করেন। অপর আসামি আজাদ হোসেন পলাতক রয়েছে।

মামলার বাদিনী রোকেয়া বেগম বলেন গত ১২ ডিসেম্বর সকাল ৯টায় সাজু তার স্বামীকে বিরোধ মীমাংসার জন্য বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। 

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী জোবায়ের আহমেদ বলেন স্বপন হত্যায় ৪ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। 

৩ জনকে গ্রেফতার করে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। 

এবিএন/হাফিজার রহমান/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ