আজকের শিরোনাম :

সাটুরিয়ায় ট্রাক চাপায় কলেজ ছাত্র নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ ডিসেম্বর ২০১৯, ১৮:৫৬

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় অবৈধ মাটিবাহী ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী হাবিবুর রহমান নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ২ মোটরসাইকেল আরোহী।

নিহত হাবিবুর রহমান খান (২৫) সাটুরিয়া উপজেলায় বালিয়াটি ইউনিয়নের হাজিপুর গ্রামের মৃত আব্দুল কুদ্দুস খানের পুত্র। সে সরকারি দেবেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স ৪র্থ বর্ষের ছাত্র ছিল। আর আহতরা হচ্ছে, একই গ্রামের কুজরত আলীর পুত্র জাহাঙ্গীর আলম ও ইউনুসের পুত্র সাগর।

গতকাল বৃহস্প্রতিবার রাতে সাটুরিয়া দরগ্রাম সড়কের ঘিওর এলাকায় এ ঘটনা ঘটে। জানা গেছে, রাত ১১ টার দিকে হাবিবুর ও তার দুই বন্ধু মোটরসাইকেলে করে ঘিওর এলাকায় বাহ্রা দিয়ে হাজিপুর যাওয়ার পথে ঘিওর এলাকায় বিপরিত দিক থেকে আসা অবৈধ মাটিবাহী ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই হাবিবুরের মৃত্যু হয়। আর আহত হয় ২ মোটরসাইকেল আরোহী। তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাটুরিয়া হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মতিয়ার রহমান মিঞা জানায়, এ ঘটনায় নিহতের বড় ভাই সাটুরিয়া থানায় একটি সাধারন ডায়েরী করেছে। ঘাতক ট্রাকটিকে আটক করা সম্ভব হয় নি।


 এবিএন/সোহেল রানা খান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ