সাংবাদিক শিমুল হত্যা মামলার প্রধান আসামী মীরু সংবর্ধিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ ডিসেম্বর ২০১৯, ১৬:৫৭

সাংবাদিক শিমুল হত্যা মামলার প্রধান আসামী সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরসভার মেয়র (বরখাস্তকৃত) মুক্তিযোদ্ধা হালিমুল হক মীরু প্রায় সাড়ে ৩ বছর জামিনে মুক্তি পেয়ে আজ শুক্রবার তিনি শাহজাদপুরে এসেছেন। শাহজাদপুর হাইস্কুল খেলার মাঠে মুক্তমঞ্চে দুপুরের দিকে তাকে ফুল দিয়ে সংবর্ধিত করেন তার সমর্থকেরা।

এ সংবর্ধিত অনুষ্ঠানে উপস্থিত সবার উদ্যেশে তিনি সংক্ষিপ্ত বক্তব্য দেন। কয়েক হাজার সর্মথক মীরুকে বিসিক বাসষ্ট্যান্ড থেকে মিছিল করে হাইস্কুল মাঠে নিয়ে আসেন। উল্লেখ্য, ২০১৭ সালের ২ ফেব্রয়ারী শাহজাদপুর পৌরসদর মনিরাপুরে মেয়র হালিমুল হক মীরুর বাড়ির সামনে আ,লীগের দুই গ্রুপের সংঘর্ষে সাংবাদিক আব্দুল হাকিম শিমুল গুলিবিদ্ধ হন। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পর দিন উন্নত চিকিৎসার জন্য শিমুলকে বগুড়া থেকে ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।

এ ব্যাপারে শিমুলের স্ত্রী নুরন্নাহার খাতুন সংশ্লিষ্ট থানায় মেয়র মীরুকে প্রধান আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়। পুলিশ এ মামলার তদন্ত শেষে মেয়র মীরুসহ ৩৮ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আদালতে চার্জশিট দাখিল করে। মেয়র মিরু ৩ বছর ৪ মাস রাজশাহী কারাভোগের পর ২৭ নবেম্বর জামিনে মুক্তি পেয়ে চিকিৎসার জন্য ঢাকায় যান এবং শুক্রবার সকালে তিনি নিজ বাসায় শাহজাদপুরে আসেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ